Uncategorized

ইজি হাউস পুনরুদ্ধার ধারণাগুলি

আপনার পুরো বাড়িটি ওভারহুল করা ব্যয়বহুল পাশাপাশি সময়সাপেক্ষও হতে পারে, তবে এটি হওয়ার দরকার নেই। ছোট চাকরি নির্বাচন করা কম সময়ে একটি দুর্দান্ত চেহারা সরবরাহ করতে পারে।

আপনার মেঝে আপডেট করুন

স্থানের জন্য মেঝে নির্বাচন করার সময় আপনার সংস্কারকৃত স্পেসগুলির কার্যকারিতা বিবেচনা করুন: একটি খেলার ঘরটি প্লে ম্যাট বা কার্পেটের তৈরি নরম মেঝে থেকে উপকৃত হবে, উদাহরণস্বরূপ, যখন ল্যামিনেট বা শক্ত কাঠের মেঝে বসবাসের জায়গাগুলিতে উষ্ণতা যুক্ত করবে।

আপনার আলোকসজ্জা আপডেট করুন

সমস্ত কক্ষে শক্তি-দক্ষ ডিমার পাশাপাশি রিসেসড হ্যালোজেন লাইট বিবেচনা করুন। রিসেসড আলোকসজ্জা বাজারে সর্বাধিক ব্যবহৃত পাশাপাশি দক্ষ ফিক্সচারগুলির মধ্যে একটি। পরিবেষ্টিত আলোতে জুটিবদ্ধ, রিসেসড লাইটগুলি মেঝে স্থান না নিয়ে একটি স্থান আলোকিত করে। যাইহোক, রিসেসড বা পট লাইট ফিক্সচারগুলি সম্পূর্ণ সিলিংয়ের উপরে ইনস্টলেশন করার জন্য আরও অনেক বেশি অঞ্চল প্রয়োজন। আপনার ঠিকাদার বা বৈদ্যুতিনবিদ পরিদর্শন করতে ভুলবেন না যে আপনার সিলিংয়ের উপরে পর্যাপ্ত উচ্চতা রয়েছে যা ফিক্সারের অংশটি ফিট করতে পারে (যত কম ক্যান, আরও অনেক ব্যয়বহুল ফিক্সচার)।

রিফ্রেশ কিচেন এরিয়া পাশাপাশি পেইন্ট সহ ঝরনা ঘরের আলমারিগুলি

পেইন্টিং ক্যাবিনেটগুলি, সিঙ্ক ফিক্সচারগুলি প্রতিস্থাপনের পাশাপাশি নতুন আলোকসজ্জা ইনস্টল করা সমস্ত ঝরনা ঘর বা রান্নাঘর আপডেট করার জন্য সমস্ত সহজ পদ্ধতি, টিওয়াই পেনিংটনকে বলে, “চরম পরিবর্তন: হাউস সংস্করণ” হোল্ড।

রান্নাঘর অঞ্চল কাউন্টারটপগুলি প্রতিস্থাপন করুন এবং একটি দ্বীপ যুক্ত করুন

কাউন্টারটপ রঙ যুক্ত করে, রেডিয়েট পাশাপাশি একটি রান্নাঘরে চরিত্রও সম্পূর্ণ করে। উপাদানগুলির পাশাপাশি বর্ণের আধিক্যগুলিতে দেওয়া, কেউ প্রচুর পছন্দগুলি দ্বারা দ্রুত অভিভূত বোধ করতে পারে। সিদ্ধান্ত নেওয়ার আগে আপনি যে উপকরণগুলি নিয়ে ভাবছেন সেগুলি সম্পর্কে আপনার নির্মাতা, ডিজাইনার বা পণ্য প্রতিনিধিদের সাথে কথা বলার পাশাপাশি নিশ্চিত করুন। আপনাকে সিদ্ধান্ত নিতে সহায়তা করার জন্য পেশাদারদের পাশাপাশি কাউন্টারটপ উপকরণগুলির কনস সম্পর্কে পরীক্ষা করে দেখুন।

আপনি যদি বর্গাকার ফুটেজটি ছাড়ার জন্য পেয়ে থাকেন তবে একটি দ্বীপ একইভাবে একটি রান্নাঘরের কার্যকরী সংযোজন হতে পারে। পরিবারের পাশাপাশি অতিথিরা রান্নাঘরের অঞ্চলে জমায়েত হওয়ার ঝোঁক ঝোঁক পাশাপাশি কাউন্টার উচ্চতার মলযুক্ত একটি দ্বীপটি বুদ্ধিমান বসার পাশাপাশি ডাইনিং সলিউশন ব্যবহার করে। এটির মধ্যে যতটা সম্ভব স্টোরেজ বিকাশ করে একটি রান্নাঘর অঞ্চল দ্বীপের বেশিরভাগটি তৈরি করুন। যদি কোনও কুকটপ ইনস্টল করা হয় তবে একটি ডাইনিং পৃষ্ঠের জন্য 6 ″ উচ্চতর খাড়া যুক্ত করার কথা চিন্তা করুন যা একইভাবে গরম হাঁড়িগুলির পাশাপাশি অবিচ্ছিন্ন প্যানগুলি থেকে বাধা হিসাবে কাজ করবে।

নতুন ট্রিম পাশাপাশি ছাঁচনির্মাণ ইনস্টল করুন

আপনার নতুন বেসমেন্ট লিভিং এরিয়াতে চরিত্রটি ইনজেক্ট করুন যেমন ওয়েনস্কোটিং, মুকুট ছাঁচনির্মাণের পাশাপাশি বেসবোর্ডগুলি যুক্ত করে আর্কিটেকচারাল বিশদ যুক্ত করে। গ্র্যান্ড, প্যারিস অ্যাপার্টমেন্ট বা কনডো অনুভূতি তৈরির জন্য বেঁচে থাকার পাশাপাশি ডাইনিং রুম, আঁকা ম্যাট হোয়াইটের জন্য ওভারস্কেল মুকুট ছাঁচনির্মাণ সম্পর্কে ভাবুন।

স্টোরেজ যুক্ত করুন

অন্তর্নির্মিত স্টোরেজ সর্বদা পরিশীলিত দেখায়, অঞ্চল সংরক্ষণ করে পাশাপাশি আপনার ঘরের ক্রিয়াকলাপে অতিরিক্তভাবে যুক্ত করতে পারে। সর্বদা সর্বোচ্চ পরিমাণে স্টোরেজের জন্য পরিকল্পনা করার চেষ্টা করুন: সিঁড়ির নীচে খোদাই করা ড্রয়ারগুলি থেকে শুরু করে অন্তর্নির্মিত শেল্ভিংয়ের পাশাপাশি ওয়ারড্রোবগুলি-একজনের কাছে কেবল পর্যাপ্ত পরিমাণে থাকতে পারে না।

রেডিয়েটারগুলি কভার করুন

পুরানো রেডিয়েটারগুলি ডিঙ্গি দেখায় পাশাপাশি কোনও স্থান যদি কেবল স্থানের একপাশে থাকে তবে একটি স্থান দেখতে পারে। এগুলিকে covering েকে রাখার পাশাপাশি অন্যদিকে একটি ম্যাচিং কৃত্রিম কভার তৈরি করা প্রতিসাম্য পাশাপাশি কক্ষগুলিতে পরিশীলিতকরণ যুক্ত করে।

আমাদের গাইডে আরও অনেক রেনো প্রেরণার পাশাপাশি ধারণাগুলি পান।