Home & Living

বাজেট পরিকল্পনায় আর্ট ফ্রেমিং

আমি একটি গ্যারেজ বিক্রয়ের জন্য এই দুর্দান্ত পোস্টারগুলিতে হোঁচট খেয়েছি পাশাপাশি ভেবেছিলাম, “দুর্দান্ত, আমি যা করেছি তা হ’ল এগুলি ফ্রেম আপ করা, ঠিক এটি কতটা কঠিন হতে পারে?!”

তারপরে আমি আমার দুর্দান্ত আবিষ্কারের ঘরটি পেয়েছি পাশাপাশি রেডিমেড ফ্রেমের জন্য ওয়েবটি দ্রুত স্ক্যান করেছি। দুর্ভাগ্যক্রমে, আমি আমার চমত্কার টুকরোগুলি কাস্টম কিছু প্রয়োজন খুঁজে পেয়েছি, যা আমার প্রত্যাশার চেয়ে কিছুটা বেশি বিনিয়োগের কাজটি করে। তবুও, আমি বুঝতে পেরেছিলাম যে আমি যদি অভিনয় না করি তবে এই অবিশ্বাস্য শিল্পকর্মটি আমার বিছানার নীচে রাখা ছয় মাসের বেশি ব্যয় করবে, যখন আমার ফাঁকা দেয়ালগুলি আমার দিকে অভিযুক্তভাবে দৃষ্টিতে নজর রেখেছিল।

সমাধান? কাস্টমাইজড ফ্রেমটি এড়িয়ে যাওয়ার পাশাপাশি পরিবর্তে কাস্টমাইজড ম্যাট তৈরি করা। আমি সাদা (70 সেমি x 100 সেমি, $ 30) এ একটি সহজ আইকেইএ রিবা ফ্রেম নির্বাচন করেছি, পাশাপাশি কালো রঙের ডেসারেসে তৈরি একটি কাস্টম, অ্যাসিড-মুক্ত ম্যাট ছিল (25 ডলার)। সামগ্রিক ব্যয়: 55 ডলার। ফ্রেমারের দ্বারা আমি যা উদ্ধৃত করেছি তার একটি ভগ্নাংশ!

ঝুলন্ত শিল্প সম্পর্কে আরও অনেক পরামর্শের জন্য, একটি শিল্প প্রাচীর শোভিত করার পাশাপাশি ঝুলন্ত শিল্পের জন্য পরামর্শগুলি পরিদর্শন করুন।

ছবির ক্রেডিট: স্টেসি স্মিথার্স