Home & Living

শীর্ষ 10: ছোট স্পেসের জন্য সেরা আসবাব

সহকারী ডিজাইন সম্পাদক জেন ম্যাসাউ তার শীর্ষ ছোট স্থানের আসবাবের পিকগুলি ভাগ করে নেন।

একটি ছোট জায়গা অবশ্যই স্টাইলে সংক্ষিপ্ত হতে হবে এমন কোনও কারণ নেই। স্ট্যান্ডার্ড টুকরাগুলির “কনডো-আকারের” সংস্করণগুলির জন্য কেনাকাটা করার পরিবর্তে, বিবৃতি তৈরির নকশার বিশদ এবং মাল্টি-ইউজ বৈশিষ্ট্যগুলি সহ গৃহসজ্জা সন্ধানের দিকে মনোনিবেশ করুন যা একটি ছোট জায়গায় তাদের ইউটিলিটি সর্বাধিক করে তুলবে। অ্যাপার্টমেন্ট এবং কনডোর জন্য আমার প্রিয় কয়েকটি আসবাবের টুকরোগুলির জন্য ক্লিক করুন।

এইচএন্ডএইচ টিভিতে সর্বাধিক স্থান অর্জনের জন্য কীভাবে আপনার কনডোটি সজ্জিত করবেন তা শিখুন।

“অ্যাপার্টমেন্ট সোফা” শব্দগুলি সাধারণত ওভারস্টফড লাভসেটগুলির দৃষ্টিভঙ্গি তৈরি করে, তবে জোনাথন অ্যাডলারের এই সংস্করণটির সাথে এটি নয়। গোল্ডফিংগার অ্যাপার্টমেন্ট বা কনডো সোফা, নেভি ভেলভেটে একটি পালিশ ব্রাস ফ্রেমের উপরে পরিহিত, সাহসী হলিউড গ্ল্যামারকে উত্সাহিত করে।

সূত্র: কালো রুস্টার সজ্জা

পণ্য: নেভি ভেলভেট অ্যাপার্টমেন্ট বা কনডো সোফা, $ 3,200 মার্কিন ডলার

এই মিনিমালিস্ট ডাইনিং চেয়ারটি একটি স্ক্যান্ডি-আধুনিক স্টকহোম অ্যাপার্টমেন্টে বাড়িতে আদর্শ হবে। স্কুপ ডাইনিং চেয়ারের বাঁকা স্বর্ণকেশী ছাই আসন এবং কৌণিক কালো পাগুলি একটি বাতাসযুক্ত অনুভূতি সহ শক্তিশালী গ্রাফিক স্টাইল সরবরাহ করে যা একটি ছোট জায়গা বিশৃঙ্খলা করবে না।

সূত্র: এলটি এমকেটি

পণ্য: স্কুপ সাইড চেয়ার, 175 ডলার

যেখানে মেঝে স্থান সীমাবদ্ধ, সেখানে ভাসমান গৃহসজ্জা বিবেচনা করুন। সিবি 2 এর স্লাইস মিরর ওয়াল মাউন্ট করা স্টোরেজ শেল্ফটিতে একটি গা dark ় আয়না পৃষ্ঠ এবং একটি কব্জিযুক্ত সামনের প্যানেল রয়েছে যা একটি অভ্যন্তরীণ ঘনক্ষেত্র প্রকাশ করতে নীচে নেমে যায়। এটি একটি মুক্ত-ভাসমান রাতের স্ট্যান্ড হিসাবে শয্যাশায়ী মাউন্ট করুন, বা একটি ডাইনিং অঞ্চলে পাশাপাশি একটি কমপ্যাক্ট বার নুক হিসাবে ব্যবহার করার জন্য একটি দম্পতি জুড়ুন।

সূত্র: সিবি 2

পণ্য: স্লাইস মিরর ওয়াল মাউন্ট স্টোরেজ, $ 399

কখনও কখনও, এমনকি একটি ছোট জায়গায়, বড় আসলে আরও ভাল। ওয়েস্ট এলম থেকে আধুনিক মিডিয়া সেটের মতো একটি মডুলার ইউনিটের সাথে একটি সম্পূর্ণ লিভিংরুমের প্রাচীর পূরণ করা তাত্ক্ষণিক লিভিংরুমের কেন্দ্রবিন্দু তৈরি করে এবং একটি সর্ব-এক-এক মিডিয়া স্ট্যান্ড, বুকসেল্ফ, স্টোরেজ এবং ডিসপ্লে অঞ্চল হিসাবে কাজ করে।

সূত্র: পশ্চিম এলম

পণ্য: আধুনিক মিডিয়া সেট, $ 3,988

জার্মান ডিজাইন টিম 45 কিলো দ্বারা মেসা রাউন্ড ডিনেট টেবিলটি মাপের মধ্যে ছোট হতে পারে তবে এর সাহসী তার আকারের চেয়ে অনেক বেশি দেখাচ্ছে; সমৃদ্ধ কেলি সবুজ রঙের ম্যাট ব্ল্যাক মার্বেল শীর্ষ এবং গুঁড়ো লেপযুক্ত আয়রন বেস একটি বিলাসবহুল, আধুনিক বিবৃতি দেয়।

সূত্র: EQ3

পণ্য: মেসা রাউন্ড ডিনেট টেবিল, $ 1,099

তাদের সংযুক্ত একটি বেডফ্রেমের সাথে নাইটস্ট্যান্ডগুলির প্রয়োজনীয়তা দূর করুন। সলিড ব্ল্যাক ওয়ালনাট হার্ডউড থেকে তৈরি স্টুডিওর ট্রিস্টান প্যানেল বিছানাটি আধুনিক এবং মেয়েলিগুলির মিশ্রণ যা চেহারাটির জন্য একটি স্ল্যাটেড হেডবোর্ড এবং নরম বৃত্তাকার কোণ রয়েছে।

সূত্র: স্টুডিও বাস

পণ্য: ত্রিস্তান প্যানেল বিছানা, $ 4,529

একটি ছোট রান্নাঘর সাধারণত তিনটি জিনিস সংযোজন থেকে উপকৃত হয়: আরও অনেক বেশি স্টোরেজ, আরও অনেক বেশি প্রস্তুতি স্থান এবং ঝকঝকে ইঙ্গিত। শেরিডান পুদিনা রান্নাঘরের কার্টটি তিনটিই এনেছে। এই পেটিট ওয়ার্কহর্স ক্যাস্টরগুলিতে চালকদের উপর সেট করা আছে এবং ভারী রাবারউড কসাই ব্লকের সাথে শীর্ষে রয়েছে। এছাড়াও, ধূলিকণা পুদিনা পেইন্ট কাজটি তাজা এবং বাড়ির উভয়ই অনুভব করে।

সূত্র: ক্রেট এবং ব্যারেল

পণ্য: শেরিডান মিন্ট কিচেন কার্ট, $ 599

হোস্ট ঘন ঘন রাতারাতি অতিথিদের তবে অতিরিক্ত বেডরুম নেই? আইকেইএর হলমসুন্ড সোফা বিছানাটি একটি মুহুর্তের গোলাপী কোয়ার্টজ-অনুপ্রাণিত রঙিনে আসে এবং এতে বেসে শীট এবং কম্বলগুলির জন্য স্টোরেজ অন্তর্ভুক্ত থাকে।

সূত্র: ikea

পণ্য: হলমসুন্ড সোফা বিছানা, $ 799

এল্টের ভেন টান আপ টেবিলটি একটি ছোট লিভিংরুমের জন্য সেরা পাশের টেবিল – টায়ার্ড পৃষ্ঠগুলি প্রতিটি স্তরে আইটেমগুলি প্রদর্শন করার জন্য একটি পরিষ্কার এবং পরিপাটি উপায়ের অনুমতি দেয় এবং স্বচ্ছ গ্লাস এবং পিউটার নির্মাণ জিনিসগুলিকে দৃশ্যত হালকা রাখে।

সূত্র: এলটি

পণ্য: ভেন টান আপ টেবিল, 45 745

স্টোরেজ ক্যাবিনেটের জন্য, উল্লম্ব চিন্তা করুন। একটি সাধারণ নিম্ন, বৃহত সাইডবোর্ডের পরিবর্তে, একটি ছোট পদচিহ্ন সহ একটি লম্বা ইউনিট চেষ্টা করুন। আইকেইএ থেকে আরকেলস্টার্প সাইডবোর্ডে শক্ত আঁকা কাঠের একটি পুরানো-বিশ্বের চেহারা রয়েছে এবং চারটি তাক এবং সংগঠিত স্টোরেজের জন্য একটি অভ্যন্তরীণ ড্রয়ার লুকিয়ে রয়েছে। উচ্চতা এখনও সহজেই উপরে আইটেমগুলি প্রদর্শন করতে যথেষ্ট কম।

সূত্র: ikea

পণ্য: আরকেলস্টোর্প সাইডবোর্ড, $ 399