Uncategorized

বুদ্ধিমান এবং কৌতুকপূর্ণ হলিডে কার্ডগুলি

মেইলে কার্ড পাওয়ার চেয়ে আরও ভাল কিছু আছে কি? এটি আমার মুখে হাসি ফেলার জন্য কাজ করা কখনই থামে না। সময় সর্বদা হস্তাক্ষর নোটের জন্য সক্ষম হয় না, তবে এটি যখন হয় তখন আমি সুবিধা নেওয়ার চেষ্টা করি। এই দিনে পাশাপাশি বয়সে এটি কিছুটা হারিয়ে যাওয়া tradition তিহ্যের অবসান ঘটিয়েছে, যা আপনি যখন একটি পান তখন এটি অতিরিক্ত বিশেষ করে তোলে।

নির্দিষ্ট ইভেন্ট রয়েছে যেখানে একটি ই-কার্ড গ্রহণযোগ্য-ক্রিসমাস সেগুলির মধ্যে একটি নয়। দয়া করে, আমি আপনাকে ভিক্ষা করি, ক্রিসমাসে মেইলে একটি আসল কার্ড প্রেরণ করুন! জিনিসগুলিকে আরও সহজ করার জন্য, আমি আমার পছন্দসই কয়েকটি লাইন বেছে নিয়েছি, যার সবগুলিরই সুন্দর ছুটির সংগ্রহ রয়েছে। আরও ভাল, এগুলি সমস্ত কানাডায় তৈরি। এখন আপনার প্রয়োজনীয় সমস্ত হলিডে পোস্টেজ স্ট্যাম্পগুলির পাশাপাশি আপনিও দুর্দান্ত – কোনও অজুহাত নেই।

কেট এবং বার্ডি পেপার বিজনেস উইনিপেগের ভিত্তিতে একটি দুর্দান্ত কানাডিয়ান লাইন। তাদের হাতে আঁকা গ্রিটিংস ফাংশন উত্সব, এই সুন্দর তুষারময় সেতুর মতো বায়ুমণ্ডলীয় দৃশ্য।

শীতের মৌসুমের চিরসবুজ শৈলী একইভাবে অত্যন্ত বেশ – পাশাপাশি অত্যন্ত কানাডিয়ান।

এই বিট লোকটি কত প্রেমময়? এই কাঠবিড়ালি বহনকারী দুর্দান্ত সংবাদটি অন্টারিও-ভিত্তিক লু ম্যাকন্ট্টি স্টাইল স্টুডিও থেকে আসে। ডিজাইনার লু ম্যাকন্ট্রি বছরের পর বছর ধরে চিত্রকর হিসাবে কাজ করেছেন, তবে সম্প্রতি সম্প্রতি তার প্রতিভাগুলি গ্রিটিং কার্ডের একটি লাইন প্রবর্তনের জন্য ব্যবহার করেছেন।

আমি একইভাবে এই গোল্ডেন ল্যাব খেলছি একটি তারা দিয়ে আনতে।

আপনি বুঝতে পেরেছেন যে আপনি একজন স্ক্রুজ যখন… এই হলুদ বার্ড পেপার গ্রিটিংস কার্ডটি আপনার জীবনে কৃপণ চাচা বা দাদার জন্য আদর্শ – আমাদের সকলের একটি রয়েছে। পিএসএসটি… এই লাইনটি একটি বিশাল কানাডিয়ান সাফল্যের গল্প, উত্তর ভ্যানকুভারের ডিজাইনার চার্মাইন কার্লসন, বি.সি. পাশাপাশি এখন বিশ্বব্যাপী অফার।

এই চিনির কুকি পাশাপাশি ডোনাট ডিজাইন, একইভাবে হলুদ পাখির কাগজের শুভেচ্ছা থেকে রঙিন পাশাপাশি মজাদার।

কার্টোলিনা কার্ডগুলি এখন কিছু সময়ের জন্য রয়েছে, তবে তাদের মদ শৈলীগুলি এখনও তাদের আমার পছন্দের একটি করে তোলে। লাইনের প্রতিষ্ঠাতা, ফিওনা রিচার্ডস অফ নেলসনের বি.সি., পুরানো-বিশ্বের ধন এবং ভিনটেজ স্টাইল দ্বারা প্রভাবিত। আপনি আমাদের ছবি গ্যালারী থেকে তাকে মনে রাখতে পারেন।

ঠিক আছে, আমি মিথ্যা বলেছি। তারা সমস্ত কানাডিয়ান নয়, তবে রাইফেল পেপার কোংয়ের এই অলঙ্কার কার্ডটি এত দুর্দান্ত ছিল যে আমাকে এটি অন্তর্ভুক্ত করতে হয়েছিল।

ছবির ক্রেডিট: 1-2। লু ম্যাকনল্টি ডিজাইনস 3-4। কেট এবং বার্ডি পেপার সংস্থা 4-6। হলুদ পাখির কাগজ গ্রিটিংস 7। কার্টোলিনা 8। রাইফেল পেপার কো।