Uncategorized

ছোট স্পেস: একটি 900 বর্গফুট ফুট রোউহাউস

যখন টরন্টো ইন্টিরিওর ডিজাইনার মাজেন এল-আবদাল্লাহ, মাজেন স্টুডিওর, এই দ্বিতল, 900 বর্গফুট ফুট রোউহাউসটি কিনেছিলেন, তখন তিনি তার একটি মৌলিক মিশন শুরু করেছিলেন যাতে এটি একটি মৌলিক মিশন শুরু করে এটি রূপান্তর করার জন্য এটি একটি মৌলিক মিশনে যাত্রা শুরু করে ছোট জায়গাগুলির পাশাপাশি একটি বাতাসযুক্ত, মাউন্ট-জাতীয় জায়গায় টাইট কোয়ার্টার।

সুতরাং এসেছিল স্লেজহ্যামার – পাশাপাশি প্রাচীরের পাশাপাশি প্রাথমিক তলায় ভেস্টিবুল। লেআউটটি খোলার মাধ্যমে, একসময় সীমাবদ্ধ বাড়িটি এখন তার আইকনিক আসবাবের পাশাপাশি লালিত সন্ধানগুলি পূর্ণ একটি সুদর্শন 1-22-শয়নকক্ষ। “আমি বাড়িটি নিউ ইয়র্ক টাউনহাউসের একটি ট্রেন্ডি অনুভূতি সরবরাহ করেছি। আমি লম্বা, প্রশস্ত জায়গাগুলির পাশাপাশি স্থান থেকে ঘরে সুরেলা প্রবাহকে চেয়েছিলাম। এটা দুর্দান্ত। আমি এটা পছন্দ করি.” আধুনিক ছোট জায়গার ভিতরে দেখতে ক্লিক করুন।

মাজেন সময়ের সাথে সাথে তার বাড়ির জন্য পণ্য সংগ্রহ করেছিলেন, এই লোভনীয় মধ্য শতাব্দীর সমসাময়িক জেনস রিসোম চেয়ারগুলির পাশাপাশি সত্যিকারের সমসাময়িক নান্দনিকতার জন্য সমসাময়িক শিল্পকর্ম সহ।

প্রবেশপথের একটি বড় আয়না একটি বোলিং-অ্যালির অনুভূতির পাশাপাশি এটি সরবরাহ করে যে উচ্চ চেহারা মাজেন পরে ছিল। মেঝে টাইলিংয়ের একটি স্ট্রিপ ঝরঝরে করে সিঁড়ি দিয়ে লাইন করে (দেখানো হয়নি) পাশাপাশি প্রবেশের সীমাবদ্ধ করে।

“আমি অঞ্চলটি সংজ্ঞায়িত করার পাশাপাশি স্পেস উল্লম্ব আগ্রহ সরবরাহ করার জন্য বিল্ট-ইনগুলি ইনস্টল করেছি,” তার সামনের ঘরে মিল্কের ডিজাইনার মাজেন এল-আবদাল্লাহ বলেছেন। তাকগুলির পাশাপাশি পূর্ণ দৈর্ঘ্যের ড্র্যাপগুলি চোখকে উপরের দিকে আঁকুন, যা অঞ্চলটি আরও বড় প্রদর্শিত হয়।

পুংলিঙ্গ গ্যালি রান্নাঘরে, কাঠকয়লা ধূসর-আঁকা শেকার আলমারিগুলি তেলযুক্ত-ওক কসাই-ব্লক কাউন্টারগুলির সাথে শীর্ষে রয়েছে। হোয়াইট ট্রেন টাইল পরিষ্কার পাশাপাশি নিরবচ্ছিন্ন – টাইট কোয়ার্টারে কী। একটি উল্লম্ব ওয়াইন র্যাকটি শুকনোভাবে উষ্ণ ভেন্টের চারপাশে চতুরতার সাথে বিকশিত হয়।

পুনরায় রঙ করার পাশাপাশি মাজেন দ্বারা পুনঃনির্মাণ, একটি ভিনটেজ শপের একটি পুরানো অফিসের আলমারি মনোমুগ্ধকর প্যান্ট্রি হিসাবে জীবনের নতুন ইজারা উপভোগ করে।

দেয়ালে বোল্টেড, আখরোট টেবিলটি বিল্ট-ইন এর মতো কাজ করে পাশাপাশি ডেস্কের পাশাপাশি ডিনার টেবিল উভয়ই ওভারটাইম কাজ করে।

ক্যান্টিলভার্ড আলমারিগুলির পাশাপাশি যথেষ্ট গা dark ় প্রাচীরের রঙ উপরের অবতরণে একটি মনোমুগ্ধকর কেন্দ্রবিন্দু তৈরি করে।

উপরের বসার অঞ্চলটি অতিথি ঘর হিসাবে দ্বিগুণ হয়। দ্বিতীয় তল জুড়ে প্রাচীর থেকে প্রাচীরের সিসাল কার্পেট কক্ষগুলিকে একত্রিত করতে সহায়তা করে। ডেবেডটি ছিল গুড ফ্রেন্ডের পাশাপাশি এইচএন্ডএইচ সম্পাদক-ইন-চিফ সুজান ডিম্মার একটি গৃহকর্মী উপহার।

কাঠকয়লা ধূসর গ্রাসকোথ ওয়ালপেপার মাস্টার বেডরুমে দেয়ালগুলি শোভিত করে, যখন একটি সমসাময়িক স্কোনস নিম্ন-স্তরের বিছানায় আলো নিয়ে আসে।

একটি ক্লাওফুট টব কুটির-অনুপ্রাণিত বাথরুমকে নোঙ্গর করে (বিপরীত প্রাচীরের উপর একটি খোলা ঝরনা রয়েছে)। প্রশান্ত সাদা সংমিশ্রণের পাশাপাশি খুব সামান্য আনুষাঙ্গিকগুলি আরও স্থানের মায়া সরবরাহ করে। টবের পিছনে একটি লেজ স্টোরেজ পাশাপাশি প্রদর্শনের জন্য স্থান সরবরাহ করে।