Uncategorized

কেস স্টাডি: হেনলে 8 টি বিলাসবহুল স্মার্ট অ্যাপার্টমেন্ট

স্মার্ট ওয়ার্কসের জ্যাক মরগান, হোম অটোমেশন এবং এভি সিস্টেমগুলির ইনস্টলারগুলি বর্ণনা করে যে কীভাবে পণ্যগুলির ফ্যারাডাইট পরিসীমা বিকাশকারীদের কাছে আবেদনকারী একটি হোম অটোমেশন বিকল্প বিকাশের জন্য একটি প্রধান ভূমিকা পালন করে…

ক্রমবর্ধমান প্রতিযোগিতামূলক বাজারে, বিকাশকারীরা তাদের প্রকল্পগুলি আলাদা করার জন্য উপায়গুলি সন্ধান করার চেষ্টা করছে। একটি উপায় হ’ল একবিংশ শতাব্দীর আবাসগুলি ব্যবহার করা যা বাড়ির মালিকদের ক্রমবর্ধমান প্রত্যাশার সাথে মেলে যা অনেক বেশি দক্ষ, সংযুক্ত এবং ঘরগুলি নিয়ন্ত্রণে আরও সহজে বাস করে।

দু’বছরেরও বেশি সময় ধরে পরিষেবাতে, স্মার্ট ওয়ার্কস লক্সোন স্মার্ট হোম সিস্টেমটি ব্যবহার করে বিকাশকারীদের জন্য উপযুক্ত বিকল্পগুলি ব্যবহার করে, এটি যুক্ত অডিও ভিজ্যুয়াল সলিউশনগুলির সাথে পরিপূরক করে।

আটটি বিলাসবহুল অ্যাপার্টমেন্টের এই নতুন বিল্ডের প্রয়োজনের সাথে মেলে একটি বিকল্প নিয়ে আসা স্মার্ট ওয়ার্কস দরকার। নিয়ন্ত্রণ সরবরাহ করার জন্য পরিকল্পনাটি প্রয়োজন, তবে বিল্ডের জন্য প্রয়োজনীয় পরিষ্কার নান্দনিকতার বিষয়েও।

এই ক্ষেত্রে, দলটি পুরো অভিজ্ঞতাটি একসাথে টানতে এবং সিস্টেমের শক্তিটি দখলকারীর হাতে রাখতে ট্যাপ সুইচ এবং মোশন সেন্সর 360 এর ফ্যারাডাইট পরিবারের দিকে ফিরে যায়।

লক্সোন সিস্টেমের সক্ষমতা সম্পর্কে, জ্যাক ব্যাখ্যা করেছেন, “হোম বিকাশকারী আলোক নিয়ন্ত্রণ দিকটি সম্পর্কে আগ্রহী ছিলেন এবং এটিই ছিল প্রধান বিক্রয় কেন্দ্র, দৃশ্যের সেটিংয়ের মতো ক্ষমতা ব্যবহার করে। তারপরে আমরা তাদের সাথে সিস্টেমের অন্যান্য ক্ষমতা সম্পর্কে কথা বলেছি। হিটিং নিয়ন্ত্রণ করতে সেখানে লক্সোন থাকা নিখুঁত ধারণা তৈরি করে, পাশাপাশি ভিডিও প্রবেশের দিকটি নিয়ন্ত্রণ করে ””

শক্তি নিয়ন্ত্রণ ছাড়া কিছুই নয়, এবং স্মার্ট ওয়ার্কস আকর্ষণীয় এবং নিয়ন্ত্রণ পয়েন্টগুলি ব্যবহার করতে সহজ অফার করতে সক্ষম হতে চেয়েছিল।

জ্যাক ব্যাখ্যা করেছেন, “আমরা বিকাশকারীকে হার্ডওয়্যারটির জন্য এবং ঠিক ততক্ষণে যখন তারা ফ্যারাডাইট ট্যাপ -১ দেখেছিল তখন তাদের পছন্দসই স্যুইচটি দেখলাম। তারা বিশেষত পছন্দ করেছে যে তারা প্রাচীরের দিকে কতটা পরিষ্কার, মৌলিক এবং মসৃণ দেখায়। একটি একক বোতাম স্যুইচ হওয়ায় এটি মালিককে পরিচালনা করার জন্য বিষয়গুলিকে মৌলিক রাখে ””

ট্যাপ -১ পুরো বিকাশ জুড়ে প্রচলিত হিসাবে নির্দিষ্ট করা হয়েছিল এবং কিছু অ্যাপার্টমেন্টে যা বিক্রি করে দেওয়া হয়েছিল, মালিকরা তাদের অভ্যন্তর নকশার নান্দনিকতার সাথে মেলে ট্যাপ -5 ব্রাশযুক্ত তামাতে আপগ্রেড করতে বেছে নিয়েছিলেন।

ফ্যারাডাইট রেঞ্জ থেকে নিয়ন্ত্রণ ক্ষমতাগুলি এখানে শেষ হয়নি, কারণ জ্যাক এবং তার দলের গতি আবিষ্কার করার জন্য একটি বিকল্পের প্রয়োজন ছিল।

“আমরা বিকল্পগুলির দিকে নজর রেখেছি, তবে তারা আবারও ফ্যারাডাইট মোশন সেন্সরগুলি পছন্দ করেছিলাম কারণ তারা কতটা বিচ্ছিন্ন, তা সিলিংয়ে রিসেসডে বসে থাকতে পেরে। বিকাশকারী সেগুলি দেখার পরে অন্য কোনও বিকল্প বিবেচনা করা হয়নি ”, জ্যাককে বর্ণনা করেছেন।

ফায়ার গাইডলাইনগুলির সাথে বিল্ডিংটি পূরণ করা নিশ্চিত করা সর্বাধিক মূল্য ছিল এবং ফ্যারাডাইট ফায়ার রেটেড আইডিআর সমস্ত মোশন সেন্সর 360 এর জন্য লাগানো হয়েছিল যা বিল্ডিং নিয়ন্ত্রণের সাথে পুরোপুরি মানিয়ে নিতে ইনস্টল করা হয়েছিল।

হার্ডওয়্যার এবং নিয়ন্ত্রণ বিকল্পগুলির একটি সুসংগত সেট অফার করতে সক্ষম হওয়া বিশ্বাসের বিকাশের ক্ষেত্রে একটি বড় উন্নতি ছিল। জ্যাক বলেছেন, “যতদূর বিকাশকারী উদ্বিগ্ন ছিলেন, আমাদের প্রতিটি সম্পত্তির জন্য একটি ভাল, চিন্তাভাবনা স্পেসিফিকেশন ছিল। পথে কিছু ছোট ছোট পরিবর্তন ছিল – কিছু অ্যাপার্টমেন্টের পরিকল্পনা যেমন পরিকল্পনা করা হয়েছিল, গ্রাহক পথে কিছুটা কাস্টমাইজেশন যুক্ত করতে সক্ষম হয়েছিল – তবে মূলত বলতে গেলে, প্রকল্পটি শুরু থেকেই পরিকল্পনা অনুসারে চলে গেছে। ” এই প্রকল্পের জন্য নির্বাচিত স্যুইচ প্লেটের ট্যাপের পরিসীমা 24 ভি হোম অটোমেশন সিস্টেমগুলির সাথে ব্যবহারের জন্য অন-ওয়াল স্যুইচ প্লেটগুলির একটি পরিসীমা সরবরাহ করে। পণ্যগুলি নিম্ন ফাংশনটি প্রতিস্থাপন করে এবং সাধারণত অনাবৃত, প্রচলিত রকার লাইট সুইচগুলি সাধারণত বাড়িতে পাওয়া যায়, আকর্ষণীয় সুইচগুলি যা বাড়ির মালিকদের বুদ্ধিমান আলো সিস্টেমের উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ দেয়, পাশাপাশি সংগীত প্লেব্যাক বা হিটিংয়ের মতো অন্যান্য ফাংশন দেয়।

প্রতিটি স্যুইচ হোম নিয়ন্ত্রণ করতে হ্যাপটিক প্রতিক্রিয়া সহ ক্যাপাসিটিভ টাচ সেন্সর ব্যবহার করে এবং তাপমাত্রা সেন্সরগুলি অন্তর্নির্মিত হয়, যাতে ইনস্টলাররা প্রাচীর-এএএনএনকে কেটে ফেলতে পারে এবং একটি পণ্যতে সিস্টেম বুদ্ধি বাড়িয়ে তুলতে পারে।

ট্যাপ -১ হ’ল কক্ষগুলির জন্য একটি শক্তিশালী ম্যাচ যেখানে আলো এবং হিটিং কন্ট্রোল যা প্রয়োজন তা সবই। পণ্যগুলি ম্যাট হোয়াইট, ব্রাশ স্টেইনলেস স্টিল এবং ব্রাশযুক্ত তামার আকর্ষণীয় সমাপ্তিতে আসে। ট্যাপ -5 সুইচ অতিরিক্তভাবে নিয়ন্ত্রণ নেয় এবং পাঁচটি পয়েন্ট নিয়ন্ত্রণ ব্যবহার করে যা লাইট, ব্লাইন্ডস, সংগীত এবং সমস্তকে এক বিন্দু থেকে হিটিং নিয়ন্ত্রণ করতে কনফিগার করা যেতে পারে। ট্যাপ -5 একই সমাপ্তিতে উপলভ্য এবং ট্যাপ -1 এবং ট্যাপ -5 ধাতব সমাপ্তি প্রতিটি প্রকল্পকে অতিরিক্তভাবে ব্যক্তিগতকৃত করার জন্য কাস্টম-তৈরি খোদাই করা যেতে পারে।

প্রকল্পে ব্যবহৃত ফ্যারাডাইট মোশন সেন্সর 360 রেঞ্জটি হ’ল একটি কম ভোল্টেজ, কম প্রোফাইল, নীরব, বিচক্ষণ প্যাসিভ ইনফ্রারেড সিলিং মাউন্টযুক্ত দ্রবণ। This product sits only 3.5mm pleased from the ceiling indicating its small size minimises interference with the interior design of the home. মোশন সেন্সর 360 রেঞ্জটি লুট্রন, ক্রেস্ট্রন, লক্সোন এবং কন্ট্রোল 4 এর মতো হোম অটোমেশন সিস্টেমের সাথে সামঞ্জস্যপূর্ণ।

পাশাপাশি বিল্ডিং প্রয়োজনীয় নিয়ন্ত্রণ এবং বুদ্ধি সরবরাহ করতে ফ্যারাডাইট রেঞ্জ ব্যবহার করার পাশাপাশি স্মার্ট ওয়ার্কস টিমটিতে একটি প্রাচীর মাউন্ট আইপ্যাডও অন্তর্ভুক্ত ছিল, এটি একটি আইপোর্ট মাউন্টে রাখা লক্সোন হোম অটোমেশন অ্যাপ্লিকেশনটিতে সর্বদা অ্যাক্সেস দেয়।

Using the Loxone system indicatedযে সমস্ত প্যানেলগুলি অফ-সাইটটি তৈরি করা যেতে পারে, কর্মপ্রবাহকে কম জটিল এবং কার্যকর করা আরও সহজ রেখে।

“ফ্যারাডাইট এবং লক্সোন সম্মিলনের আরেকটি সুবিধা হ’ল আমরা প্রয়োজনীয় হার্ডওয়্যারটির পরিমাণ হ্রাস করেছি। অন্তর্নির্মিত তাপমাত্রা সেন্সরগুলি নির্দেশ করে যে আমরা তাপমাত্রা সেন্সরগুলি সরিয়ে ফেলতে পারি, “জ্যাক জানিয়েছে।

সুতরাং, প্রকল্পটি শেষ হওয়ার সাথে সাথে এটি দেখার সময় এসেছে। জ্যাক ব্যাখ্যা করে,

“আমরা বিকল্পগুলি অফার করতে চাই এবং ফ্যারাডাইট আমাদের বিভিন্ন সমাপ্তি এবং বিকল্পগুলির একটি পরিসীমা দেয় যা লক্সোন দিয়ে ভালভাবে কাজ করে। আমরা স্ব-নির্মাতা এবং প্রচুর বিকাশকারীদের সাথে কথা বলি এবং আমাদের জন্য এগিয়ে যাওয়ার জন্য একটি বড় অঞ্চল সুবিধাগুলি বর্ণনা করবে এবং এখন এটি করার জন্য আমরা ভালভাবে স্থাপন করেছি। ”

আপনার পরবর্তী প্রকল্পে কীভাবে ফ্যারাডাইট পণ্যগুলি ব্যবহার করবেন তা জানতে, ফ্যারাডাইট দলের সাথে যোগাযোগ করুন যারা আপনার যে কোনও প্রশ্নের উত্তর দিতে সক্ষম হবেন।

আপনি কীভাবে আপনার প্রকল্পগুলিকে আরও বেশি নিয়ন্ত্রিত, আকর্ষণীয় এবং সম্পাদন করা আরও সহজ করে তুলতে পারেন তা জানতে ফ্যারাডাইটের সাথে যোগাযোগ করুন।

ফ্যারাডাইট দল

এই শেয়ার করুন:
ফেসবুক
টুইটার
রেডডিট
লিঙ্কডইন
Pinterest1
ইমেল
আরও

হোয়াটসঅ্যাপ
ছাপা

স্কাইপ
টাম্বলার

টেলিগ্রাম
পকেট