Uncategorized

ল্যাম্পশেড কেনার টিপস

প্র। আমার বিভিন্ন কক্ষে বেশ কয়েকটি ল্যাম্পের জন্য ল্যাম্পশেডগুলি প্রতিস্থাপন করা দরকার। আমার কোনও সোনার নিয়ম অনুসরণ করা উচিত, যেমন ছায়ার অনুপাতে প্রদীপের আকার এবং উচ্চতা?

– মারগো রিগিয়ার

উ: আপনার “সাজসজ্জা” ট্রিপে আপনার সাথে প্রদীপগুলি নিয়ে আসা সর্বদা সেরা। আপনি অবশ্যই সঠিক যে ড্রেসিং ল্যাম্পগুলির ক্ষেত্রে অনুপাতটি গুরুত্বপূর্ণ, কারণ খুব ছোট বা খুব বড় ছায়া একটি সুন্দর প্রদীপের চেহারা নষ্ট করতে পারে। প্রদীপটিকে খুব শীর্ষ-ভারী দেখানোর ছায়া এড়াতে, নিশ্চিত করুন যে ছায়ার প্রশস্ত অংশের ব্যাসটি প্রদীপের দেহের উচ্চতার চেয়ে বেশি নয় (সকেট এবং বেসের মধ্যে)। এমনকি প্রস্থের অনুপাতের বাইরেও, একটি ঘন বেসটি বেসের প্রশস্ত বা চর্বিযুক্ত অংশের চেয়ে কিছুটা প্রশস্ত ছায়া দিয়ে শীর্ষে থাকা উচিত।

যখন এটি ছায়া নকশা এবং আকৃতির কথা আসে, আপনার ঘরের স্টাইলটি আপনার পছন্দ মতো শেডের ধরণটি কিছুটা নির্ধারণ করার অনুমতি দিন। সমসাময়িক ঘরে একটি বড় ড্রাম শেড দেখতে ভাল লাগতে পারে তবে এটি খুব traditional তিহ্যবাহী স্থানে জায়গা থেকে দূরে মনে হতে পারে। সারগ্রাহীতা আড়ম্বরপূর্ণ হলেও, আধুনিক টুকরোগুলি traditional তিহ্যবাহী সাথে মিশ্রিত করতে একটি ঘরে একটি প্রদীপের চেয়ে আরও ছড়িয়ে পড়তে হবে এবং স্পষ্ট হতে হবে। লম্বা, পাতলা প্রদীপগুলি স্লিকার চেহারার জন্য ড্রাম শেডগুলি বা আরও traditional তিহ্যবাহী চেহারার জন্য মোমবাতি-আকৃতির শেডগুলি ব্যবহার করতে পারে।

এছাড়াও, ল্যাম্পশেডগুলির জন্য কেনাকাটার বিষয়ে এই দুর্দান্ত নিবন্ধটি দেখুন।