Uncategorized

একটি চাঞ্চল্যকর মন্টেকিটো, ক্যালিফোর্নিয়ার হলিডে হোম

টরন্টো স্বামী-স্ত্রী ইভান ফেকান, কানাডার অন্যতম উল্লেখযোগ্য মিডিয়া এক্সিকিউটিভ, এবং পুরষ্কার প্রাপ্ত প্রযোজক স্যান্ড্রা ফেয়ার, শীত থেকে একটি পশ্চাদপসরণ খুঁজে পান এই ঝলমলে মন্টেকিটো, ক্যালিফোর্নিয়ার হলিডে হোম। প্রশান্ত মহাসাগরের বিস্তৃত দৃশ্যের সাথে, 4,000 বর্গফুট ফুট অ্যাডোব বাড়িটি 1970 এর দশকে স্থপতি জ্যাক লিওনেল ওয়ার্নার দ্বারা নির্মিত হয়েছিল। ডিজাইনার ব্রুস গ্রেগগা, স্টিফান জোন্স এবং ল্যান্ডস্কেপ ডিজাইনার জেসিকা হার্লিনের কাজের জন্য ধন্যবাদ, স্পেসটি শান্ত, ক্লাসিক এবং সমসাময়িক উপাদানগুলির একটি সর্বোত্তম মিশ্রণ। অভ্যন্তরটি ঘুরে দেখুন এবং আপনি দেখতে পাবেন কেন কেন ইভান এবং স্যান্ড্রা পরিদর্শন করেন, তারা কখনই ছাড়তে চান না।

একটি যথেষ্ট স্টুডিও উইন্ডোটি বাইরে পাহাড়গুলি প্রদর্শন করতে কোণযুক্ত। ল্যান্ডস্কেপটি রাতে আলোকিত হয়, একটি দর্শনীয় দৃশ্য তৈরি করে। ভিতরে, গভীর লাউঞ্জ চেয়ারগুলি একটি টুফ্টেড অটোমানের চারপাশে স্থাপন করা স্বাচ্ছন্দ্যের উপর জোর দেয় এবং কেন্দ্রীয় থাকার জায়গাকে নোঙ্গর করে।

ভালভাবে নিযুক্ত টেরেসটি অভ্যন্তরীণ থাকার জায়গার এক্সটেনশন হিসাবে কাজ করে এবং প্রায়শই ব্যবহৃত হয়। একটি খোলা অ্যালুমিনিয়াম রেলিং দর্শনীয় রেখাগুলি প্রসারিত করে এবং একটি স্থাপত্য ওভারহ্যাং সরবরাহের ছায়া সরবরাহ করে। সমষ্টিগত প্যাটিওটি আসল, তবে এই দম্পতির উজ্জ্বল ফিরোজাতে প্লাঞ্জ পুলটি পুনঃস্থাপন করা হয়েছিল।

ডিজাইনার ব্রুস গ্রেগগা ‘90 এর দশকে রেনো চলাকালীন ভারত থেকে কাঠের দরজার সেট ইনস্টল করেছিলেন। তারা পুল সরঞ্জাম এবং একটি বাহ্যিক বাগানের প্রাচীর সৃষ্টি করে। একটি পরিপক্ক বোগেনভিলিয়া হেজ টেক্সচার এবং সবুজ যোগ করে।

প্রায় এক শতাব্দীর পূর্বের একটি বুদ্ধকে পরিবারের ঘর এবং একটি অতিথি কক্ষের দিকে নিয়ে যাওয়ার জন্য একটি ভেস্টিবুলে টুকরো টুকরো করা হয়। “আমি যখন এটি প্রথম দেখলাম তখন আমি দ্রুত এটির প্রতি আকৃষ্ট হয়েছিলাম,” সান্দ্রা বলেছেন।

পরিবারের ঘরে, জলযুক্ত নীল শিল্পকর্মটি কাছাকাছি সমুদ্রের সাথে কথা বলে। সিলিংগুলি কাঠের তক্তায় ছিনিয়ে নেওয়া হয়েছিল এবং আঁকা হয়েছিল। ইভান এবং স্যান্ড্রা জ্যাক ওয়ার্নারের দৃষ্টিভঙ্গির সাথে তাল মিলিয়ে আরও অনেক কিছু চেয়েছিলেন, তাই গ্রেগগা তাদের ড্রাইওয়াল দিয়ে প্লাস্টারের সাথে সাদৃশ্যপূর্ণ করে তুলেছিলেন।

গ্রেগের আটটি ডাইনিং চেয়ার একটি ইতালীয় আর্ট ডেকো-যুগের শৈলীর উপর ভিত্তি করে পুনরুত্পাদন করা হয়েছিল। সান্দ্রা 12-প্যানেল কোরোম্যান্ডেল স্ক্রিনটিকে বাড়ির অনেকগুলি অপ্রত্যাশিত আলংকারিক বৈশিষ্ট্য হিসাবে বর্ণনা করে এবং এমন একটি যা স্থানটিতে এত গভীরতা এবং প্যাটার্ন যুক্ত করে। ফক্সটাইল আগাভে এবং বামন জলপাই গাছের সাথে জড়িত, বাইরের টায়ার্ড ল্যান্ডস্কেপটি শিল্পের কাজের মতো।

20 বছর আগে গ্রেগগা যখন প্রথম বাড়ির পরিবেশন করেছিলেন, তখন তিনি পূর্বের সরু হলওয়েটি তার এখন প্রবাহিত অনুপাতে প্রসারিত করেছিলেন। একটি স্লাইডিং দরজা পুল ডেকের কাছে খোলে, বাড়ির অভ্যন্তরে এবং বাইরে পার্থক্য ঝাপসা করে। ভারী ওক দরজা – বাড়ির মূল – এবং পালিশ ক্রেডেনজা হালকা জায়গাতে বৈপরীত্য যুক্ত করে।

অন্য দুটি শয়নকক্ষের মতো, এই অতিথি স্যুটটি বিশেষত ব্যক্তিগত বারান্দা থেকে দুর্দান্ত সমুদ্রের ভিস্তা ব্যবহার করে। বিভিন্ন নিদর্শনগুলিতে নীল রঙের হিটগুলি এটিকে সতেজ বোধ করে।

স্ট্যান্ডআউট রাগগুলি পুরো বাড়ি জুড়ে রঙ এবং প্যাটার্ন যুক্ত করে, এমনকি স্যান্ড্রার বাথরুমেও, যেখানে এর প্রশান্ত জলযুক্ত টোনগুলি পুরোপুরি স্থানটির জন্য উপযুক্ত। এই উইন্ডো থেকে দৃশ্যটি সান্দ্রার অন্যতম প্রিয় – এটি ঘরের একমাত্র জায়গা যেখানে খেজুর গাছ রয়েছে।