Uncategorized

কেইন নেটসুইচ আইপি

এর মাধ্যমে মেইন ডিভাইসগুলি নিয়ন্ত্রণ করে এখানে কেইন ইলেকট্রনিক্স থেকে কৌশলগুলির একটি উপকারী নতুন বাক্স। আইপিএমএসডব্লিউ 1 এর 2 টি পাওয়ার আউটলেট রয়েছে যা একটি ওয়েব ইন্টারফেসের মাধ্যমে প্রোগ্রাম এবং নিয়ন্ত্রণ করা যায়। আপনার যদি মেইন চালিত সরঞ্জামগুলি নিয়ন্ত্রণ করতে হয়, সার্ভারগুলি পুনরায় বুট করা ইত্যাদি হয় তবে এটি সম্ভবত আপনি যা খুঁজছেন তা কেবল।

“আইপিএমএসডাব্লু 1 একটি আইপি নিয়ন্ত্রণযোগ্য মেইন পাওয়ার স্যুইচ। এটিতে দুটি স্বতন্ত্র মেইন আউটলেট রয়েছে যা বিভিন্ন উপায়ে নিয়ন্ত্রণ করা যায়। নিয়ন্ত্রণের উপর ভিত্তি করে বেসিক ব্রাউজার বোতাম।

সম্পূর্ণ ব্রাউজার ভিত্তিক সেট আপ এবং টাইমার কনফিগারেশন অ্যাডজাস্টেবল পাওয়ার ব্যর্থ পুনরায় স্টার্ট বিকল্পগুলি প্রতিটি স্যুইচটি স্যুইচ করার আগে 255 সেকেন্ড পর্যন্ত বিলম্ব করতে দেয়। রিমোট পুনরায় স্টার্ট সিস্টেমগুলির জন্য আদর্শ যার জন্য 2 স্টেজ স্টার্ট ইউপিএস প্রয়োজন।

দৈনিক সাপ্তাহিক বা মাসিক পুনরাবৃত্তি সহ 3 টি টাইমার ইভেন্ট। প্রতিটি টাইমার ইভেন্টের সময় স্যুইচটি চালু বা বন্ধ হয়ে যায়। নিজস্ব আইপি ঠিকানা, তাই পোর্ট ফরওয়ার্ডিং ব্যবহার করে ইন্টারনেটের মাধ্যমে নিয়ন্ত্রণ করা যেতে পারে। ডিডিএনএসের জন্য সমর্থন। প্রতিটি স্যুইচের জন্য ম্যানুয়াল ওভাররাইড বোতাম। অভ্যন্তরীণ ঘড়ি সেট করতে ally চ্ছিকভাবে ইন্টারনেট টাইম সার্ভার ব্যবহার করুন। অভ্যন্তরীণ “রিয়েল টাইম ক্লক” আইসি 5 বছরের ব্যাটারি ব্যাকআপ সহ আইসি ””

আইপিএমএসডাব্লু 1 এর রিয়ার

স্যুইচগুলিতে ব্রাউজার ইন্টারফেস

কেইন আইপিএমএসডাব্লু 1

আরো চাই? – আপনাকে অবশ্যই টুইটারে আমাদের অনুসরণ করতে হবে, আমাদের মতো ফেসবুকে, বা আমাদের আরএসএস ফিডে সাবস্ক্রাইব করতে হবে। এমনকি আপনি প্রতিদিন আপনার ইনবক্সে সরাসরি ইমেলের মাধ্যমে এই সংবাদগুলি সরবরাহ করতে পারেন।

এই শেয়ার করুন:
ফেসবুক
টুইটার
রেডডিট
লিঙ্কডইন
Pinterest
ইমেল
আরও

হোয়াটসঅ্যাপ
ছাপা

স্কাইপ
টাম্বলার

টেলিগ্রাম
পকেট