Home & Living

লিগ্যাসি হোম অটোমেশন বনাম স্মার্ট হোম এবং দ্য ডিআইওয়াই প্রো

এখানে একটি আকর্ষণীয় পডকাস্ট যা আমাকে অবাক করে দিয়েছিল।

আপনি দেখতে পাচ্ছেন এটি 2 টি স্মার্ট হোম পেশাদার, traditional তিহ্যবাহী সিস্টেমগুলিতে ডিআইওয়াই স্মার্ট হোম প্ল্যাটফর্মগুলির গুণাবলীকে প্রশংসা করে।

পার্থক্য কি?

আমি তাদের ‘স্মার্ট হোম’ বনাম ‘হোম অটোমেশন’ এর সংজ্ঞাটির সাথে একমত নই, তবে অনলাইন সিস্টেমগুলি আরও দ্রুত আপডেট করতে সক্ষম হওয়ার বিষয়ে তাদের বক্তব্যটি পাই (এটি পড়ুন)। তবে তারা মেঘের কোনও ডাউনসাইডের কথা উল্লেখ করে না।

তবে এটি একটি আকর্ষণীয় থিসিস, তবুও আপনি যখন ব্যবহারকারীদের তাদের নিজস্ব সিস্টেমগুলি কনফিগার করতে সক্ষম হওয়ার বিষয়ে তাদের ইতিবাচক প্রতিক্রিয়া শুনেন, পরিবর্তে তাদের পরিবর্তনগুলি (এবং তাদের ক্লায়েন্টের কাছ থেকে আরও উপার্জন) করার জন্য তাদের ফিরিয়ে আনার প্রয়োজনের পরিবর্তে তাদের নিজস্ব সিস্টেমগুলি কনফিগার করতে সক্ষম হন।

ব্র্যান্ড?

যদিও স্বাগতিক ক্রিস গাম্বল এবং জেজে ক্যানন অতীতে তারা যে ‘উত্তরাধিকার’ ব্র্যান্ডের সাথে কাজ করেছে তার কোনও নাম না দেওয়ার বিষয়ে সতর্ক বলে মনে হচ্ছে, তারা নেস্টকে তাদের পছন্দের নতুনদের মধ্যে একটি হিসাবে উল্লেখ করেছিলেন। আমি এই পৃষ্ঠাটি ক্রিসের ওয়েবসাইট কাস্টমাইজড.উইক.কম এ পেয়েছি gooth

এই শেষ কোথায়?

অবশ্যই যদিও, সিস্টেমগুলি মেঘের মাধ্যমে আরও বেশি সংহত হয়ে ওঠে এবং ইনস্টল করা এবং সেটআপ করা আরও সহজ, বাজারের এই নীচের প্রান্তে তাদের জন্য কাজ করা পুরোপুরি অদৃশ্য হয়ে যাবে?

তাহলে, এই টার্কিগুলি কি ক্রিসমাসের পক্ষে ভোট দিচ্ছে, বা দু’জন স্মার্ট ব্যবসায়ী পুরুষ যারা কোনও ডিআইওয়াই দক্ষতা ছাড়াই প্রযুক্তি কৌতূহলের জন্য একটি লাভজনক কুলুঙ্গি খুঁজে পেয়েছেন?

নীচে 63 পর্ব দেখুন বা ডিজিটাল র‌্যাম্বল পডকাস্টে সাবস্ক্রাইব করুন।

এই শেয়ার করুন:
ফেসবুক
টুইটার
রেডডিট
লিঙ্কডইন
Pinterest2
ইমেল
আরও

হোয়াটসঅ্যাপ
ছাপা

স্কাইপ
টাম্বলার

টেলিগ্রাম
পকেট