Home & Living

গা dark ় মেঝে, হালকা নকশা

প্র। আমার একটি টাউনহাউস রয়েছে এবং আমি সমাপ্তিগুলি বেছে নিচ্ছি। এটিতে একটি উন্মুক্ত পরিকল্পনার মূল স্তর রয়েছে যার মধ্যে বসার ঘর, ডাইনিং রুম এবং রান্নাঘর অন্তর্ভুক্ত রয়েছে। পিছনে এবং সামনের দিকে কেবল উইন্ডো রয়েছে। আমি গা dark ় কাঠ পছন্দ করি এবং ল্যামিনেট বা শক্ত কাঠ রাখার ইচ্ছা করি। কোন রঙ/সুরগুলি সমসাময়িক জায়গার জন্য আমাদের প্রয়োজনীয়তাগুলি সবচেয়ে ভাল পূরণ করবে যা খুব অন্ধকার হবে না?

– কে.এস., ভ্যানকুভার

উ: আপনার গা dark ় কাঠের স্তরিত বা শক্ত কাঠের মেঝে আপনাকে তৈরি করার জন্য একটি দুর্দান্ত বেস সরবরাহ করবে। যেহেতু এই স্থানটি কেবল সামনের এবং পিছনে কেবল উইন্ডোগুলির সাথে প্রাকৃতিক আলোতে অভাব হতে পারে, তাই আপনি আপনার অন্যান্য আসবাবগুলি রাখতে চাইবেন এবং হালকা এবং বাতাসকে শেষ করতে চাইবেন।

রান্নাঘর এবং ডাইনিং অঞ্চলে স্পার্কল যুক্ত করতে স্টেইনলেস স্টিলের কাউন্টারটপ সহ আপনার রান্নাঘরের ক্যাবিনেটের জন্য ম্যাপেল বিবেচনা করুন। একটি সবুজ-নীল কাচের টাইল ব্যাকস্প্ল্যাশ রান্নাঘরে একটি নতুন, পরিষ্কার চেহারা ধার দেবে।

একটি মার্জিত এবং স্নিগ্ধ পটভূমির জন্য, আপনার দেয়ালগুলিকে একটি গভীর উষ্ণ ধূসর যেমন বেঞ্জামিন মুরের সিলভার ফক্স (2108-50) আঁকুন যা আপনার অন্ধকার কাঠের মেঝেগুলি সুদর্শন করবে। আপনি যদি লিভিং রুম এবং ডাইনিং রুমের জন্য আসবাব কিনে থাকেন তবে পরিষ্কার রেখাগুলি এবং বিভিন্ন টেক্সচার যেমন আল্ট্রাসুয়েড, চামড়া এবং উলের ধূসর, চকোলেট বাদামী বা কালো রঙের সাথে সমসাময়িক টুকরোগুলি চয়ন করুন। সাদা বা পরিষ্কার কাচের আলংকারিক টুকরা একসাথে জায়গা বেঁধে দেবে। স্পেসে খেলাধুলার একটি উপাদান যুক্ত করতে বড় প্রাচীর আর্ট টুকরাগুলির মাধ্যমে রঙের হিট যুক্ত করুন। যেহেতু প্রাকৃতিক আলো সীমিত হতে পারে, তাই ভাল পরিবেষ্টিত এবং টাস্ক আলোতে বিনিয়োগ করতে ভুলবেন না, তাই আপনি স্বাচ্ছন্দ্য, বিনোদনমূলক বা কাজ করার সময় স্থানটি পুরোপুরি উপভোগ করতে পারেন।