Home & Living

ড্রায়টন উইজার স্মার্ট হিটিং কন্ট্রোলস রিভিউ পার্ট 1 – ধাপে ধাপে ইনস্টলেশন

স্নাইডার ইলেকট্রিক থেকে ড্রেটন উইজার সাম্প্রতিক প্রবর্তনটি বুলেটটি কামড়ানোর জন্য এবং একটি স্মার্ট হোম হিটিং কন্ট্রোল সিস্টেম ইনস্টল করার জন্য স্বয়ংক্রিয় হোম রিডার মার্ক বয়েলের জন্য সেট করা হয়েছিল ।

তার পর্যালোচনার একটি অংশে তিনি সেই মানদণ্ডগুলি ভাগ করে নেন যা তাকে ড্রায়টন উইজার বেছে নিতে, পাশাপাশি ইনস্টলেশন পদ্ধতির মাধ্যমে আমাদের নিয়ে যায় …

কেন আমাদের স্মার্ট হিটিং নিয়ন্ত্রণ দরকার?

আমরা ১৯ 1970০ -এর একটি বাংলোতে বাস করি যা আমরা ২০০৮ সালে সংস্কার ও প্রসারিত করেছি new তৃতীয় অঞ্চলটি ছিল জল গরম করার জন্য। এটি আমাদের পেশার নিদর্শনগুলির উপর ভিত্তি করে বাড়ির উত্তাপের অঞ্চলগুলির চারপাশে নিয়ন্ত্রণের একটি স্তর দিয়েছে। তাপ উত্সটি ছিল একটি তেল চালিত বয়লার যা ফেব্রুয়ারী 2016 সালে একটি বায়োমাস কাঠের পেলিট বয়লার দ্বারা প্রতিস্থাপিত হয়েছিল।

ছবি: ওয়ার্মফ্লো ডাব্লুপি 18 6-18 কেডাব্লু 3 জোন ভালভ দৃশ্যমান সহ কাঠের পেলিট বয়লার সম্পূর্ণরূপে মডিউলিং।

সিস্টেমটি ইউটিলিটি রুমে অবস্থিত একটি হোর্স্টম্যান এইচ 47 এক্সএল 4 জোন প্রোগ্রামার দ্বারা নিয়ন্ত্রিত হয়েছিল যা 7 দিনেরও বেশি সময় ধরে 3 ‘অন’ পিরিয়ডের অনুমতি দেয়। চতুর্থ অঞ্চলটি একটি রেঞ্জ কুকারের জন্য সময় ঘড়ি হিসাবে ব্যবহৃত হয়েছিল, এটি হিটিং সিস্টেমের থেকে পৃথক।

লিভিং জোন এবং বেডরুম জোনে 2 হোর্স্টম্যান ডিআরটি 1 থার্মোস্ট্যাট ছিল এবং হট ওয়াটার জোনে একটি সিলিন্ডার থার্মোস্ট্যাট রয়েছে।

ছবি: প্রতিটি জোনের জন্য অগ্রগতি এবং বৃদ্ধি বোতাম সহ প্রচলিত 4 জোন প্রোগ্রামার।

প্রতিটি জোনের মধ্যে বিভিন্ন কক্ষের খুব স্বতন্ত্র হিটিং গুণাবলী রয়েছে, কিছুগুলি ২০০৮ সালে বিল্ডিং ইনসুলেশন স্ট্যান্ডার্ডগুলি তৈরি করা হয় যা কিছু কিছু ‘70 এর দশকের। কারও কারও কাছে কাচের একটি বৃহত অঞ্চল রয়েছে এবং অন্যান্য ঘরের চেয়ে দ্রুত রাতের বেলা ঠান্ডা পর্যন্ত গরম থেকে গরম থেকে যেতে পারে। কক্ষগুলির মধ্যে ধারাবাহিকভাবে আরামদায়ক তাপমাত্রার ভারসাম্য অর্জন কেবলমাত্র দুটি হিটিং অঞ্চল এবং প্রচলিত টিআরভি’র সাথে অসম্ভব।

2,111 পর্যালোচনা

ড্রায়টন উইজার স্মার্ট থার্মোস্ট্যাট হিটিং কন্ট্রোল হিটিং কেবল – অ্যামাজন আলেক্সা, গুগল হোম এবং আইএফটিটিটি -র সাথে কাজ করে

কিটে হিট হুবার এবং স্মার্ট রুম থার্মোস্ট্যাট অন্তর্ভুক্ত রয়েছে যা আপনি আপনার ফোন থেকে নিয়ন্ত্রণ নিতে পারেন
এই 1-চ্যানেল কিটটি সংমিশ্রণ বয়লারগুলির জন্য উপযুক্ত
সহজ ইনস্টলেশন জন্য তাপ হাবর সরাসরি আপনার ইউকে স্ট্যান্ডার্ড ওয়ালপ্লেটে ফিট করে

£ 144.05

অ্যামাজনে কিনুন

আমরা বেশ কয়েক বছর ধরে স্মার্ট হিটিং নিয়ন্ত্রণগুলি একবার দেখছিলাম। আমরা বেশ কয়েকটি উপাদান দ্বারা অনুপ্রাণিত হয়েছিলাম এবং এগুলি একটি নতুন সিস্টেমের জন্য নির্বাচনের মানদণ্ডে পরিণত হয়েছিল:

নির্বাচন মানদণ্ড

সিস্টেম সমাধান

পেশা অনুশীলন হিসাবে বিদ্যমান প্রোগ্রামার দ্বারা অনুমোদিত 3 পিরিয়ডের বাইরে হিটিং শিডিউলটি তৈরি করার ক্ষমতা পরিবর্তিত হয়েছে W ওয়াইজার প্রয়োজনে প্রতিদিন অনন্যভাবে তৈরি করে প্রতিদিন 8 সেট পয়েন্টের অনুমতি দেয়। সেট পয়েন্টগুলি পছন্দসই তাপমাত্রার স্তর বা বন্ধে সেট করা যেতে পারে।
এমন কিছু অনুষ্ঠানে যখন কেউ একটি উষ্ণ ঘর চেয়েছিল তখন তাদের হিটিংকে ‘উত্সাহিত’ করতে প্রোগ্রামারটিতে যেতে হবে এবং তারপরে তাপের জন্য আহ্বান জানানো গ্যারান্টি দেওয়ার জন্য থার্মোস্ট্যাটটি পরীক্ষা করে দেখুন oot বুস্টটি আমাদের মোবাইলে থার্মোস্ট্যাট বা উইজার অ্যাপ থেকে সম্পূর্ণ করা যেতে পারে ডিভাইস।
কাঠের পেলিট বয়লারটি পূর্ববর্তী তেল বয়লারটির তুলনায় সর্বাধিক তাপের আউটপুট অর্জন করতে অনেক বেশি সময় নেয় যার ফলে উত্তাপের সময়সূচীতে একটি উষ্ণ সময়কাল প্রোগ্রামিং হয় W বয়লার সময়।
নতুন সিস্টেমটি বিদ্যমান ওয়্যারিং এবং কন্ট্রোলগুলির ন্যূনতম পুনর্নির্মাণের সাথে বিদ্যমান সিস্টেমের প্রতিস্থাপনের একটি ড্রপ হওয়া উচিত Wisy উইজার সিস্টেমটি একটি তিনটি চ্যানেল হিট হুবার নিয়ে এসেছিল যা আমাদের প্রয়োজনগুলি পুরোপুরি ফিট করে।
সিস্টেমটি স্কেলযোগ্য হওয়া উচিত এবং অতিরিক্ত আরাম এবং দক্ষতা সঞ্চয়ের জন্য একটি রুম স্তরে গরম করার নিয়ন্ত্রণকে অনুমতি দেওয়া উচিত Wisy উইজার সিস্টেমটি 16 টি অঞ্চল (কক্ষ) জুড়ে 32 টি ডিভাইস সমন্বিত করতে পারে। এটি রুম থার্মোস্ট্যাটস এবং স্মার্ট টিআরভি’র মিশ্রণ হতে পারে।
সিস্টেমটি বিনিয়োগের জন্য একটি ভাল রিটার্ন অফার করতে হবে three তিনটি চ্যানেল স্টার্টার কিটটির দাম 200 ডলার এবং কেউ স্মার্ট টিআরভি’র 35 ডলারে বিক্রি করে না! আমাদের উইজার সেটআপের জন্য মোট সিস্টেমের ব্যয়টি সমতুল্য প্রতিদ্বন্দ্বী সিস্টেমের জন্য 1375 ডলার তুলনায় 60 760 হবে।

আমরা আমাদের বিদ্যমান সেটআপ, পুনরায় ইঞ্জিনিয়ারিংয়ের প্রয়োজনীয় স্তর বা সমাধানটি স্কেল করতে তাদের অক্ষমতার সাথে তাদের অসঙ্গতি হওয়ার কারণে আমরা বেশ কয়েকটি সিস্টেমকে অস্বীকার করেছি। ভবিষ্যতে পণ্যগুলি সমর্থন করার জন্য প্রয়োজনীয় বিনিয়োগের আকারের বা উদ্বেগের কারণে আমরা অন্যান্য সিস্টেমগুলি বেছে নিতে দ্বিধা করেছি।

আমরা যখন ড্রেটন উইজারকে পেলাম তখন আমরা এই ধারণাটি ছেড়ে দিয়েছিলাম। কয়েক সপ্তাহ আগে কেবল চালু করার পরে মনে হয়েছিল এটি আমাদের নির্বাচনের মানদণ্ডের জন্য সমস্ত প্রয়োজনীয়তা পূরণ করেছে। ফলস্বরূপ আমরা 3 চ্যানেল কিটটি 199.99 ডলারে কিনেছি এবং এটি আমাদের এইচএতে ছিলকয়েক দিন পরে এনডিএস। একক এবং দ্বৈত চ্যানেল কিটগুলি রেডিয়েটার ভালভের সাথে উপলব্ধ এবং একা থার্মোস্ট্যাট স্ট্যান্ড করে।

পণ্যের দাম
1 চ্যানেল নিয়ামক এবং থার্মোস্ট্যাট £ 129.99
2 চ্যানেল নিয়ামক এবং থার্মোস্ট্যাট £ 139.99
3 চ্যানেল নিয়ামক এবং 2 থার্মোস্ট্যাটস £ 199.99
1 চ্যানেল নিয়ামক, একটি থার্মোস্ট্যাট এবং দুটি স্মার্ট টিআরভি’র £ 189.99
2 চ্যানেল নিয়ামক, একটি থার্মোস্ট্যাট এবং দুটি স্মার্ট টিআরভি’র £ 199.99
1 রুম থার্মোস্ট্যাট £ 79.99
1 স্মার্ট টিআরভি £ 34.99

স্থাপন

ছবি: কিটের বিষয়বস্তু।

3 টি চ্যানেল কিটটিতে একটি 3 টি চ্যানেল হিট হাবের নিয়ামক, একটি প্রাচীরের মেরামত করার জন্য মাউন্টগুলি সহ দুটি কক্ষের থার্মোস্ট্যাট রয়েছে বা টেবিলের শীর্ষগুলির জন্য দাঁড়িয়েছে। ব্যাটারি অন্তর্ভুক্ত করা হয়। হাবটি একটি ওপেনথার্ম মডিউল এবং একটি স্ট্যান্ডার্ড ওয়াল মাউন্ট ব্র্যাকেটের সাথে লাগানো হয়েছে। আপনি একটি ইনস্টলেশন গাইড পান যা বিভিন্ন তারের কনফিগারেশন ডায়াগ্রামের পাশাপাশি বাড়ির মালিকের দ্রুত স্টার্ট গাইড সরবরাহ করে।

সতর্কতার একটি শব্দ – মেইন ভোল্টেজগুলি হত্যা করতে পারে, বড় আঘাত বা সরঞ্জামের ক্ষতি হতে পারে। দয়া করে গ্যারান্টি দিন যে আপনি সক্ষম, পর্যাপ্ত অভিজ্ঞ বা মেইন ভোল্টেজের সাথে কাজ করার জন্য যোগ্য, যদি সন্দেহের মধ্যে কোনও পেশাদারের সহায়তা তালিকাভুক্ত করা হয়।

ইনস্টলেশন প্রক্রিয়াটির প্রথম পর্যায়টি হ’ল সিস্টেমের মস্তিষ্ক, তাপ হাবের ফিট করা। এটি একটি স্ট্যান্ডার্ড ওয়াল সংযোগ প্লেটের সাথে লাগানো হয়েছে যা অসংখ্য ক্ষেত্রে ব্যবহারকারীকে পুরানো নিয়ামককে আনস্রুভ করতে এবং বিদ্যমান প্রাচীর প্লেটে নতুন হাবটি মাউন্ট করার অনুমতি দেয় এমন একটি সরাসরি অদলবদল হওয়া উচিত।

ইনস্টলেশন গাইড আপনাকে তারের সংযোগগুলি দেখাবে যাতে আপনি সংযোগগুলি বৈধ করতে পারেন। আমাদের ক্ষেত্রে আমরা একটি 4 জোন কন্ট্রোলারকে 3 জোন কন্ট্রোলার চ্যানেল হাবের সাথে প্রতিস্থাপন করছিলাম। আমাদের প্রচলিত নিয়ামকের চতুর্থ অঞ্চলটি একটি তেল-চালিত রেঞ্জের কুকারের সময় পরিচালনা করছিল যা আমাদের হিটিং সিস্টেম থেকে পৃথক, এটি ড্রায়টন হাবটি ফিট করার পরে স্ট্যান্ড একা টাইম কন্ট্রোলারের সাথে সেটআপ করা হবে যা 3 অঞ্চল নিয়ন্ত্রণ করবে।

চিত্র: আমাদের বিদ্যমান সিস্টেমের একটি সরলীকৃত স্কিম্যাটিক।

আমাদের বিদ্যমান প্রচলিত কন্ট্রোলার ব্যাক প্লেটে হিট হুবারের চেয়ে অনেক বেশি সংযোগ রয়েছে তাই আমাদের এটি সরিয়ে ফেলতে হয়েছিল এবং তাপ হাবের সাথে সরবরাহিত প্লেটটি ফিট করতে হয়েছিল। বিদ্যুতের ঝুঁকি এড়াতে আপনি কোনও বৈদ্যুতিক সরবরাহকে বিচ্ছিন্ন করে দিন। এটি একটি সহজ প্রক্রিয়া ছিল। কন্ট্রোলার থেকে স্যুইচড লাইভ দুটি কক্ষের থার্মোস্ট্যাট এবং একটি সিলিন্ডার থার্মোস্টেটে গিয়েছিল যা প্রতিটি জোনের বয়লার এবং নিয়ন্ত্রণ ভালভগুলি সেট করতে লাইভ সরবরাহকে স্যুইচ করে। দুটি ঘরের থার্মোস্ট্যাটগুলি সরানো হয়েছিল এবং তারগুলি সার্কিটটি বন্ধ করার জন্য একটি জংশন বাক্সে সংযুক্ত ছিল। সিলিন্ডার থার্মোস্ট্যাট গরম জলের তাপমাত্রা নিয়ন্ত্রণ করতে জায়গায় থাকে।

ছবি – বাম: পূর্ববর্তী প্রাচীর প্লেট এবং ডান: উইজার ওয়াল প্লেট।

একবার বৈদ্যুতিক সরবরাহ পুনরায় প্রতিষ্ঠিত হয়ে যাওয়ার পরে তাপ হাবকে প্রাণবন্ত করে তোলে। ড্রায়টন সেটআপ প্রক্রিয়াটির চারপাশে তাদের অ্যাপটি তৈরি করেছেন। নির্দেশাবলী বা ম্যানুয়ালগুলি পড়ার দরকার নেই, কেবল অ্যাপটি ডাউনলোড করুন এবং এটি আপনাকে সেটআপ প্রক্রিয়াটির মাধ্যমে চলবে।

1. অ্যাপটি খুলুন এবং এটি যদি আপনার প্রথমবারের মতো কোনও হাব সেট আপ করা হয় তবে একটি অ্যাকাউন্ট তৈরি করুন নির্বাচন করুন।

২. হাবটি আপনার ফোনের মাধ্যমে সংযুক্ত তার নিজস্ব ওয়াইফাই হটস্পট তৈরি করে

৩. এখন আপনি হাবের সাথে যোগাযোগ করতে পারেন আপনি এটি সিস্টেমে যুক্ত করার জন্য প্রতিটি ডিভাইসের পরিমাণটি বলুন। আমাদের প্রাথমিক সেটআপে আমরা দুটি রুম থার্মোস্ট্যাট যুক্ত করব

৪. তারপরে আপনাকে থার্মোস্টেটে ব্যাটারি যুক্ত করার জন্য নির্দেশ দেওয়া হয়। ব্যাটারি ওরিয়েন্টেশনে কোনও পরিষ্কার চিহ্ন নেই যেমন পিসিবিএতে একটি মুদ্রিত ছবি তবে ব্যাটারি যোগাযোগ ট্যাবে প্লাস প্রতীক কাটআউটটি সন্ধান করুন

৫. একবার থার্মোস্ট্যাটটি চালিত হয়ে গেলে যোগদানের প্রক্রিয়াটি শুরু হতে পারে। এটি আইইইই 801. 2.4GHz নেটওয়ার্ক সিস্টেমের মাধ্যমে হাব এবং থার্মোস্ট্যাটকে সংযুক্ত করে।

Once। একবার নেটওয়ার্কে যোগ দেওয়ার পরে আপনি ডিভাইসটি রাখার জন্য একটি ঘর বরাদ্দ করুন এবং এটি হাবের একটি চ্যানেলে মানচিত্র করুন। আমাদের দৃশ্যে এটি ছিল জোন 1 প্রবেশদ্বার হল – চ্যানেল 1 এবং জোন 2 বেডরুম হল – চ্যানেল 3 এই পদক্ষেপটি প্রতিটি ডিভাইসের জন্য পুনরাবৃত্তি করা হয়। আমরা প্রবেশদ্বারটিতে পূর্ববর্তী সংস্করণটির অবস্থানে একটি থার্মোস্ট্যাটকে স্ক্রু করেছি। বেডরুমের হলওয়ে ওয়ে থার্মোস্ট্যাটটি সিগন্যালটি পেতে হাবের আরও কাছে যেতে হয়েছিল।

You। আপনি তারপরে আপনার স্থানীয় ল্যান শংসাপত্রগুলির সাথে হাবের ওয়াইফাই আপডেট করুন এবং এটি আপনার স্থানীয় নেটওয়ার্কের সাথে সংযুক্ত করুন।

৮. পরবর্তী পদক্ষেপটি হ’ল বাড়ির বাইরে থাকাকালীন সিস্টেমের দূরবর্তী অ্যাক্সেসের অনুমতি দেওয়ার জন্য একটি অ্যাকাউন্ট তৈরি করা। আপনার ইমেল ঠিকানাটি নিশ্চিত করুন এবং তারপরে অ্যাকাউন্টের ঠিকানা যুক্ত করুন।

9. এটি সম্পূর্ণরূপে কার্যকর। এটি একটি খুব সোজা প্রক্রিয়া।

থার্মোস্ট্যাটস

থার্মোস্ট্যাটগুলি প্রচলিত থার্মোস্ট্যাটগুলির সাথে আকার এবং আকারে একই রকম। ডিভাইসগুলির একটি পরিষ্কার এবং খাস্তা নকশা রয়েছে। তাদের শারীরিক বোতাম নেই তবে ক্যাপাসিটিভ টাচ বোতাম রয়েছে। প্লাস এবং বিয়োগ বৃদ্ধি এবং সেট পয়েন্ট হ্রাস করে। বৃত্তটি স্পর্শ করা হিটিং বাড়িয়ে তুলবে, ধারাবাহিকভাবে স্পর্শ করা বিভিন্ন বৃদ্ধির সময়সীমা দেবে। বৃত্তের ঠিক নীচে একটি অস্বচ্ছ উইন্ডোর পিছনে একটি লাল এলইডি রয়েছে, যদি সমস্যা হয় তবে এটি ফ্ল্যাশ করবে।

স্ক্রিন (একটি 2.4 “রঙ প্রদর্শন) নীচের সেরা কোণে লক্ষ্য তাপমাত্রা, কেন্দ্রের প্রকৃত তাপমাত্রা এবং উপরের বামে আর্দ্রতা দেখায়। শীর্ষ সেরা ডিভাইসের ব্যাটারি স্তর এবং সাইনটি প্রদর্শন করেতাপ হুবারের সাথে সংযোগের আল শক্তি। যদি কোনও সংকেত না থাকে তবে আপনি একটি লাল বিস্ময়কর চিহ্ন দেখতে পাবেন। সময় বাড়ানোর সময় সময়কাল পর্দার মাঝখানে প্রদর্শিত হয়।

জোন 1 এন্ট্রান্স হল থার্মোস্ট্যাটটি হাব থেকে 10 মিটার দূরে এবং প্রাথমিকভাবে হাবের সাথে সংযোগ স্থাপনের সময় সিগন্যাল শক্তি সূচকটিতে কেবল একটি বার অর্জন করেছিল। সম্পূর্ণ মুক্ত বাতাসে পণ্য স্পেসিফিকেশন 30 মিটার বর্ণিত হিসাবে আমরা এতে অবাক হয়েছি, যদিও আমরা বুঝতে পারি যে এটি অসংখ্য কারণ দ্বারা প্রভাবিত হতে পারে। যখন আমরা মূলত জোন 2 বেডরুম হল থার্মোস্ট্যাটটি অবস্থিত করি তখন এটি কোনও সংকেত পেতে পারে না এবং হাবের 12 মিটারের মধ্যে স্থানান্তরিত হতে হয়েছিল। পণ্য স্পেসিফিকেশনে উল্লেখ করা ‘জাল’ দেখে আমরা ধরে নিয়েছিলাম যে সিস্টেমটি হাবের সাথে ফিরে পিয়ার-টু-পিয়ার সংযোগ খুঁজে পাওয়ার ক্ষমতা করবে। সহায়ক প্রযুক্তিগত সহায়তার সাথে কথা বলার পরে আমরা শিখেছি যে ওয়্যারলেস প্রোটোকল ব্যবহৃত (ফিলিপস হিউ দ্বারা ব্যবহৃত একটি বদ্ধ জিগবি সিস্টেম) জাল প্রযুক্তি সমর্থন করে, ডিভাইসগুলি কেবল ব্যাটারি লাইফ সংরক্ষণের জন্য একটি তারকা কনফিগারেশনে সংযুক্ত হয়। কারণ আমরা একটি বাংলোতে বাস করি সবচেয়ে দূরের ডিভাইসটি অবশ্যই হাবের সীমার বাইরে থাকবে।

পরিসীমা প্রসারক

একটি প্লাগ-ইন রেঞ্জ এক্সটেন্ডার উপলব্ধ এবং আমাদের প্রযুক্তিগত সহায়তায় একটি প্রেরণ করা হয়েছিল। রেঞ্জ এক্সটেন্ডার সংযোজন আমাদের হাব থেকে বেডরুম হল থার্মোস্ট্যাট 15 মিটার সনাক্ত করার জন্য প্রয়োজনীয় অতিরিক্ত দূরত্ব দিয়েছে।

দুর্ভাগ্যক্রমে যদি আমরা একটি সম্পূর্ণ জ্ঞানী বাস্তবায়ন করতে পারি তবে হাব থেকে সবচেয়ে দূরের ডিভাইসটি 30 মিটার হবে। যদি না ড্রেটন প্লাগ-ইন রেঞ্জের এক্সটেন্ডারগুলিতে পিয়ার-টু-পিয়ার নেটওয়ার্কিং সক্ষম না করে আমরা আমাদের সমস্ত রেডিয়েটারকে উইজার দিয়ে cover াকতে অক্ষম হব। কারণ রেঞ্জ এক্সটেন্ডারগুলি হ’ল মেইন চালিত পিয়ার-টু-পিয়ার নেটওয়ার্কিং সক্ষম করা উচিত কারণ ব্যাটারির জীবন নিয়ে কোনও সমস্যা হবে না। এটি আমাদের পুরো সম্পত্তি জুড়ে বুদ্ধিমান রোল আউট করতে দেয়।

রেঞ্জ এক্সটেন্ডার যুক্ত করা সোজা। হাবটিতে সেটআপ টিপুন যতক্ষণ না এটি জ্বলজ্বল করে, এক্সটেন্ডারটি প্লাগ ইন করে এটি চালু করুন। পাশের বোতামটি ফ্ল্যাশিং বন্ধ করা উচিত এবং যখন এটির সংযোগ রয়েছে তখন শক্ত হওয়া উচিত। ডিভাইসটি রুম এবং ডিভাইস ট্যাবে ‘অন্যান্য’ এর অধীনে উপস্থিত হয়।

গ্রাহক সমর্থন

ড্রায়টন বর্ধিত সহায়তা ডেস্ক আওয়ারের সাথে তাদের নতুন পণ্য লঞ্চটি সমর্থন করেছেন যা এখন প্রতি সপ্তাহে 7 দিন কর্মচারী হয় – +44 (0) 333 7000 622. এগুলি গ্রাহককে ইমেলও করা যেতে পারে। ইমেল করা প্রশ্নগুলি টিকিট নম্বর সহ একটি গাড়ী প্রতিক্রিয়া পান। আমরা যোগাযোগের উভয় পদ্ধতি দ্রুত এবং গুরুত্বপূর্ণ প্রতিক্রিয়া পেয়েছি।

অ্যাপটি ব্যবহার করে

অ্যাপটি সেটআপ প্রক্রিয়াটির মাধ্যমে আপনাকে গাইড করার ক্ষেত্রে দুর্দান্ত। একবার সেটআপ করার পরে আপনি আপনার ডিভাইসের তাপমাত্রা এবং তারা হোম স্ক্রিনে সেট করা তাপমাত্রা দেখতে পাবেন। আপনি বাড়িতে বা দূরে থাকলে আপনি সিস্টেমটি বলতে পারেন। দূরে মোডে সিস্টেমটি থার্মোস্ট্যাটগুলির সেট পয়েন্টটি ফেলে দেয়। আশা করি ড্রায়টন দলের তাদের উন্নয়ন রোডম্যাপে জিওফেন্সিং রয়েছে।

হোম স্ক্রিন থেকে আপনি প্রতিটি থার্মোস্ট্যাট নির্বাচন করতে পারেন এবং সেখান থেকে আপনি থার্মোস্টেটের আসল তাপমাত্রা দেখতে পারেন। আসল সেট পয়েন্টটি ঠিক নীচে প্রদর্শিত হয়েছে আপনি বর্তমান সেট পয়েন্টটি দেখতে পারেন। আপনি পর্দার নীচে বরাবর তাপমাত্রা স্ক্রোল করে সেট পয়েন্টটি পরিবর্তন করতে পারেন।

ঘড়িটি আলতো চাপলে আপনাকে উপযুক্ত সময়কাল নির্বাচন করে সময় বাড়ানোর অনুমতি দেবে। ক্যালেন্ডারটি ট্যাপ করা আপনাকে সেই সময়সূচীতে নিয়ে যাবে যেখানে আপনি যে তাপমাত্রা অর্জন করতে চান এবং কখন সম্পাদনা করতে পারেন। শিখা আইকনটি নির্দেশ করে যে সিস্টেমটি তাপের জন্য আহ্বান করছে।

আপনার কাছে সর্বোচ্চ আটটি সেট পয়েন্ট রয়েছে যেখানে আপনি প্রয়োজনীয় তাপমাত্রা সংজ্ঞায়িত করতে পারেন বা সিস্টেমটি বন্ধ করতে পারেন। তাপমাত্রা নির্ধারণের সময় বারের দৈর্ঘ্য বৃদ্ধি পায় এবং তাপমাত্রা সম্পর্কিত তাপমাত্রা নির্দেশ করতে রঙ পরিবর্তন হয়। তফসিল সেটিং স্ক্রিন থেকে আপনি প্রতিটি স্বতন্ত্রভাবে প্রোগ্রাম করার প্রচেষ্টা সংরক্ষণ করতে একাধিক দিন জুড়ে সময়সূচীটি অনুলিপি করতে পারেন।

আমরা যে বিষয়টি নোট করেছি তা হ’ল সময়সূচী পরিবর্তন করার সময় অ্যাপ স্ক্রিনটি হোম স্ক্রিনে গিয়ে সময়সূচীতে ফিরে না যাওয়া পর্যন্ত আপডেট হয় নি। আশা করি একটি সফ্টওয়্যার আপডেট এটির প্রতিকার করবে।

মূল মেনুতে ফিরে যাওয়া, গিয়ারগুলি ট্যাপ করা আপনাকে সেটআপ বিকল্পগুলিতে নিয়ে যায়। রুম এবং ডিভাইস পৃষ্ঠায় যাওয়া আপনাকে একটি তালিকা দেখায়