Home & Living

ডেন অটোমেশন পুনর্জন্ম হিসাবে ডেন সুইচস

গত বছর অটোমেটেড হাউসে সর্বাধিক চেক আউট গল্পটি ছিল ডেন অটোমেশন সিস্টেমের প্রবর্তনে। বছরের বাইরে যাওয়ার আগে ডেন প্রশাসনে যাওয়ার সময় সমস্ত কিছু অশ্রুতে শেষ হয়েছিল।

তবে এখন দেখে মনে হচ্ছে যে ডেন তার সম্পদগুলির সাথে অ্যাশেজ থেকে বাড়তে চলেছে পাশাপাশি আইপিও পূর্ববর্তী ফিনান্সিয়র দ্বারা প্রাপ্ত হয়েছে যার অর্থ অগ্রগতি পুনরায় চালু করা “যখন” ডেন পণ্য কিনেছেন এমন ক্লায়েন্টরা সমর্থিত কিনা তা নিশ্চিত করে “।

এখানে সম্পূর্ণ বিবৃতি…

18 ই ফেব্রুয়ারী 2020 পর্যন্ত, সম্পদগুলির পাশাপাশি আইপি রাইটস অফ ডেন অটোমেশন লিমিটেড তরলকরণ প্রক্রিয়া সহ বৃহত্তম পূর্ববর্তী বিনিয়োগকারীদের একজন দ্বারা প্রাপ্ত হয়েছে। সম্পদগুলি, উভয়ই কংক্রিটের পাশাপাশি অদম্য, ডেন সুইচস লিমিটেডে স্থানান্তরিত হবে, যা আমাদের নতুন লন্ডন অফিস থেকে পণ্য অগ্রগতি পুনরুদ্ধার করার অভিপ্রায় নিয়ে সম্প্রতি উন্নত ব্যবসা।
আমরা পরিষেবাগুলি পুনরুদ্ধারের পাশাপাশি ক্লায়েন্ট সমর্থন অপারেশনগুলি যত তাড়াতাড়ি সম্ভব পুনরায় চালু করার জন্য উত্সর্গীকৃত, ইঞ্জিনিয়ারিং পুনরায় শুরু করার পাশাপাশি ক্রিয়াকলাপগুলি উত্পাদন করে সাবধানতার সাথে মেনে চলি। যে ক্লায়েন্টরা ডেন পণ্য কিনেছেন তাদের পক্ষে সমর্থিত পাশাপাশি তাদের পণ্যগুলির সাথে খুশি তা নিশ্চিত করা নতুন ব্যবসায়ের মূল লক্ষ্য পাশাপাশি আমরা যখন তাদের সমর্থন সরবরাহ করতে সক্ষম হই তখন আমরা বিদ্যমান ক্লায়েন্টদের কাছে পৌঁছে যাব।
লিকুইডেশনের সময়, ডেন অটোমেশন লিমিটেড উন্নয়নের বিভিন্ন পর্যায়ে অন্যান্য বেশ কয়েকটি পণ্য রেখে বাজারে 5 টি হার্ডওয়্যার পণ্য প্রকাশ করেছিল। বেশ কয়েকটি সফ্টওয়্যার অ্যাপ্লিকেশন পাশাপাশি পরিষেবাগুলি আরও অনেকের সাথে উত্পাদনে প্রকাশ করা হয়েছিল (প্রাথমিক গ্রাহকদের দ্বারা একটি বিশিষ্ট অনুরোধ ছিল “স্থানীয়” ইন্টিগ্রেশন সমর্থন সহ) বিকাশের অধীনে ছিল। যত তাড়াতাড়ি আমরা ইঞ্জিনিয়ারিং দলগুলি অনলাইনে ফিরিয়ে আনতে সক্ষম হব, অগ্রগতি আবার শুরু হবে।
আমরা আপনার চিন্তাভাবনাগুলি শোনার পাশাপাশি মন্তব্যগুলির পাশাপাশি ফাংশন অনুরোধগুলি পাশাপাশি ভবিষ্যতে ডেন থেকে কী কী বুদ্ধিমান পণ্য সম্পর্কে ভাবতে পারেন সে সম্পর্কে ভাবছি। হ্যালো@denswitches.com এ আমাদের সাথে যোগাযোগ করুন
দয়া করে নোট করুন যে ডেন সুইচস লিমিটেড একটি নতুন সত্তা।
ডেন অটোমেশন লিমিটেড সম্পর্কিত যে কোনও বিষয় নির্ধারিত লিকুইডেটর উইলকিন চ্যাপম্যান বিজনেস সলিউশনস লিমিটেডকে নির্দেশিত করা উচিত।

denswitches.com

#
পূর্বরূপ
পণ্য
রেটিং
দাম

1

বুদ্ধিমান হালকা সুইচ, সোনফ ওয়াইফাই টাচ ওয়াল লাইট সুইচগুলি আলেক্সা পাশাপাশি গুগল হোম, অ্যাপ রিমোটের সাথে কাজ করে …

1,378 পর্যালোচনা

£ 19.99

অ্যামাজনে কিনুন

2

ক্যামবানী সোনফ বেসিক, সোনফ ওয়াইজ সুইচ, বুদ্ধিমান হাউস রিমোট পরিচালনা করুন ডাই সোনফ ওয়াইফাই সুইচ মডিউল …

441 পর্যালোচনা

£ 64.99

অ্যামাজনে কিনুন

3

আলেক্সা/গুগল হোম, টাইমার, মাল্টি-ওয়ে ওয়াইজ লাইফ দ্বারা পরিচালনা করে সিএনবিংও ওয়াইফাই ওয়াইজ লাইট স্যুইচ ওয়ার্ক …

420 পর্যালোচনা

£ 22.38অ্যামাজনে কিনুন

4

সিএনবিংগো ওয়াইজ পুশ লাইট স্যুইচ, আলেক্সা, গুগল হোম, ওয়াইজ লাইফ অ্যাপ, মাল্টি-কন্ট্রোল, ওয়াইফাইয়ের সাথে কাজ করুন …

27 পর্যালোচনা

£ 19.99

অ্যামাজনে কিনুন

5

বুদ্ধিমান হালকা সুইচ, সোনফ ওয়াইফাই টাচ ওয়াল লাইট সুইচ আলেক্সা পাশাপাশি গুগল হোমের সাথে কাজ করে, [নিরপেক্ষ …

1,772 পর্যালোচনা

£ 17.89

অ্যামাজনে কিনুন

এই শেয়ার করুন:
ফেসবুক
টুইটার
রেডডিট
লিঙ্কডইন
Pinterest1
ইমেল
আরও

হোয়াটসঅ্যাপ
ছাপা

স্কাইপ
টাম্বলার

টেলিগ্রাম
পকেট

2021-10-04 / অ্যামাজন পণ্য বিপণন এপিআই থেকে অনুমোদিত লিঙ্ক / ছবিগুলিতে সর্বশেষ আপডেট