Home & Living

ডিআইওয়াই: নো-সিউ ক্যানোপি বিছানা

সিনিয়র স্টাইলের সম্পাদক স্টেসি স্মিথার্স পর্দার রডের পাশাপাশি ফ্যাব্রিক সহ একটি দুর্দান্ত নো-সেলাই ক্যানোপি বিছানা তৈরি করে।

আমি আমার অতিথির জায়গাটি স্মার্ট করার পাশাপাশি পছন্দ করেছি যে এই কাজটি বিট টাইম প্রতিশ্রুতিবদ্ধতার সাথে বিশাল প্রভাব সরবরাহ করে। ক্যানোপি শয্যাগুলি প্রায়শই দুটি উপায়ের মধ্যে একটি স্কিউ: প্রেমিকদের স্বর্গ বা বিট গার্লের স্থান – যার কোনওটিই আমি যা যাচ্ছিলাম তা ছিল না! তবে আদর্শ উপাদানের পাশাপাশি আসবাবের জুড়িগুলির সাথে আমি এমন একটি চেহারা তৈরি করেছি যা বাতাসের পাশাপাশি গ্রীষ্মের জন্য সেরা।

আমি এই বোটানিকাল উপাদানের হাতে আঁকা উপস্থিতি পছন্দ করি-asons তু পরিবর্তিত হলে আপনি এটি দ্রুত স্যুইচ করতে পারেন, তবে আমি বিশ্বাস করি এটি বহুবর্ষজীবী সুন্দর। উপাদানের প্রাথমিক বোল্টটি 54 ″ ডাব্লু।, সুতরাং আপনি যদি ডাবল বা রানী বিছানা দিয়ে এটি ব্যবহার করছেন তবে আপনার উপাদানটি ছাঁটাই করার প্রয়োজনও নেই!

আপনার প্রয়োজনীয় উপাদান (6 গজ। রানী বিছানার জন্য), 2 কার্টেন রড পাশাপাশি বন্ধনী, পর্দার টাই-ব্যাক ফাইনালস, পরিমাপ টেপ, পাওয়ার ড্রিল, স্ক্রু, ওয়াল প্লাগ পাশাপাশি একটি পেন্সিল থাকবে।

বেশিরভাগ সামঞ্জস্যযোগ্য পর্দার রডগুলি যমজ থেকে কোনও রাজার কাছে যে কোনও ধরণের বিছানা আকারে বিস্তৃত করবে। আপনি যখন আপনার বিছানার দৈর্ঘ্য প্রস্থের পাশাপাশি বুঝতে পারেন, তখন আপনার সিলিংয়ের ঠিক একই দূরত্ব নির্ধারণ করুন। চারটি পর্দার বন্ধনী কোথায় যাবে তা চিহ্নিত করুন (বিছানার মাথায় দুটি, পাশাপাশি পায়ে দুটি)। আপনি চাইবেন যে উপাদান ছাউনিটি আপনার বিছানার সুনির্দিষ্ট প্রস্থের কাছাকাছি থাকতে পারে, তাই বন্ধনীগুলি অবশ্যই প্রায় সেট করা উচিত। উভয় পাশের বিছানার চেয়ে 1 ″ বিস্তৃত।

ধাপ 1 এ তৈরি চিহ্নগুলির সাথে পর্দার বন্ধনীগুলি লাইন করুন। ক্যানোপির কিছুটা ওজন থাকবে, পাশাপাশি আপনি এটি অতিথিদের উপর ঝাঁপিয়ে পড়তে চান না, তাই নিশ্চিত করার জন্য স্ক্রুগুলির পাশাপাশি ওয়াল প্লাগগুলি ব্যবহার করতে ভুলবেন না বন্ধনীগুলি নিরাপদে সিলিংয়ে সুরক্ষিত করা হয়। গর্তগুলি ড্রিল করুন যেখানে চিহ্নিত রয়েছে পাশাপাশি প্লাগগুলি সন্নিবেশ করুন। সিলিংয়ে বন্ধনীগুলি স্ক্রু করতে একটি পাওয়ার ড্রিল ব্যবহার করুন।

চারটি বন্ধনী সিলিংয়ের সাথে সংযুক্ত হওয়ার পরে, রডগুলি পাশাপাশি ফাইনালগুলি যুক্ত করুন। আমি ফ্যাক্স-মার্বেল ফাইনালগুলি ব্যবহার করেছি যা পর্দার টাইব্যাকগুলির সাথে ব্যবহার করা হয়েছে-এগুলি রুটিন কার্টেন রড ফিনিয়ালের চেয়ে ছোট, যাতে তারা সিলিংয়ের চেয়ে বরং বসতে পারে।

প্রান্তগুলি কাঁচা ছেড়ে দিন বা আরও বেশি পালিশ চেহারার জন্য সেগুলি হেম করুন। ভারী বাষ্প বা লোহা আউট রিঙ্কেলস। আমি মাথার পাশাপাশি বিছানার পাদদেশে সমস্ত পদ্ধতিটি সমস্ত পদ্ধতিটি আঁকিয়েছি। যদি আপনার বিছানাটি কোনও নুক না থাকে তবে আমি কেবল পাদদেশে সিলিং থেকে কয়েক ফুট নীচে উপাদানটি ঝুলিয়ে দেব। আপনার হেডবোর্ডের পিছনে উপাদানটি নামিয়ে আনতে হবে না। এটি সমস্ত ব্যক্তিগত পছন্দ!