Uncategorized

ক্রেস্ট্রন নতুন প্রজন্মের টিএসডাব্লু টাচ স্ক্রিনগুলির সাথে পরিচয় করিয়ে দিয়েছে

ক্রেস্ট্রন এখন তাদের নতুন টিএসডাব্লু -560, টিএসডাব্লু -760, এবং টিএসডাব্লু -1060 টাচ স্ক্রিনগুলি প্রতিশ্রুতিবদ্ধ শক্তিশালী সফ্টওয়্যার বৈশিষ্ট্যগুলি (সোনোস ইন্টিগ্রেশন সহ) পাশাপাশি পিওইর সাথে সুন্দর হার্ডওয়্যার সহ সুন্দর হার্ডওয়্যার সহ প্রতিশ্রুতিবদ্ধ শক্তিশালী সফ্টওয়্যার বৈশিষ্ট্যগুলি শিপিং করছে ইনস্টলেশন…

লাক্সারি হোম অটোমেশন প্রযুক্তির গ্লোবাল লিডার ক্রেস্ট্রন এখন তাদের টিএসডাব্লু টাচ স্ক্রিনগুলির পুরষ্কারপ্রাপ্ত লাইনের নতুন প্রজন্মকে শিপিং করছে। টিএসডাব্লু -560, টিএসডাব্লু -760, এবং টিএসডাব্লু 1060 হোম বিনোদন এবং অটোমেশনের জন্য টাচ স্ক্রিন পারফরম্যান্সের একটি সাহসী নতুন স্তরের সরবরাহ করে। সর্বোপরি, নতুন টাচ স্ক্রিনগুলি পূর্বের প্রজন্ম হিসাবে একই বা এমনকি কম দামে উপলব্ধ।

“ক্রেস্ট্রন টিএসডাব্লু টাচ স্ক্রিনগুলি অডিও থেকে ভিডিও পর্যন্ত অসামান্য অ্যাপ্লিকেশনগুলিতে অবিশ্বাস্য ব্যবহারকারীর অভিজ্ঞতা সরবরাহ করে,” ক্রেস্ট্রনের প্রযুক্তি পরিচালক বায়রন ওয়েন্ডলিং বলেছেন। “নতুন প্রজন্মের জন্য, আমরা ব্যতিক্রমী দ্রুত নতুন প্রসেসর এবং কৌশলগত উন্নতি করার দিকে মনোনিবেশ করেছি যা ইন্টিগ্রেটার এবং তাদের গ্রাহকদের বড় সুবিধা দেয়।”

নতুন টিএসডাব্লু টাচ স্ক্রিন বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে:

আল্ট্রা ফাস্ট প্রসেসর-সর্বশেষতম টিএসডাব্লুএসে একটি অত্যাধুনিক ক্রেস্ট্রন প্রসেসর রয়েছে যা সম্পূর্ণ নতুন স্তরের পারফরম্যান্স সরবরাহ করে। টাচ স্ক্রিন নিয়ন্ত্রণ এবং নেভিগেশন দ্রুত এবং প্রতিক্রিয়াশীল, কাস্টম হোম অটোমেশনের জন্য উপযুক্ত।

নেটিভ সোনোস ইন্টিগ্রেশন – কেবলমাত্র নতুন ক্রেস্ট্রন টিএসডাব্লুগুলি পুরোপুরি সংহত পুরো হোম অডিও সিস্টেমের অংশ হিসাবে টাচ স্ক্রিনে পুরো সোনোস অ্যাপ্লিকেশন এবং ইন্টারফেস চালাতে সক্ষম। এবং এটি কেবল শুরু – টিএসডাব্লু টাচ স্ক্রিনগুলির নতুন প্রজন্ম বিলাসবহুল হোম মার্কেটের জন্য আরও অবিশ্বাস্য অ্যাপ্লিকেশন সরবরাহ করার জন্য ডিজাইন করা হয়েছে।

Al চ্ছিক ক্যামেরা এবং মাইক্রোফোন-বিভিন্ন কক্ষ এবং বিল্ডিংয়ের বাসিন্দাদের মধ্যে উচ্চমানের ভিডিও ইন্টারকমের অভিজ্ঞতা সমর্থন করার জন্য, মডেলগুলি অন্তর্নির্মিত ক্যামেরা এবং মাইক্রোফোনগুলির সাথে উপলব্ধ।

ব্যাকলিট ক্যাপাসিটিভ বোতাম – স্ক্রিন সীমান্তে এখন ব্যাকলিট ক্যাপাসিটিভ বোতামগুলি বৈশিষ্ট্যযুক্ত যা ব্যবহারকারীর প্রয়োজন অনুসারে আলোকিত করে। ফলাফলটি একটি এমনকি স্নিগ্ধ চেহারা এবং আরও স্বজ্ঞাত ব্যবহারকারী নেভিগেশন

অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর – জনপ্রিয় মোবাইল ডিভাইসগুলির মতো, স্ক্রিন উজ্জ্বলতা এবং এলইডি ব্যাকলাইটগুলি এখন ঘরের পরিবেষ্টিত আলোর স্তর অনুসারে স্বয়ংক্রিয়ভাবে সামঞ্জস্য করুন।

সুরক্ষিত মাউন্টিং বিকল্প – সমস্ত টিএসডাব্লু এখন একটি বিশেষ মাউন্টিং ল্যাচ দিয়ে শিপ করে যা জায়গায় টাচ স্ক্রিনগুলি লক করা সহজ করে তোলে।

এমনকি কোনও চমক ছাড়াই আরও ভাল পারফরম্যান্স

এই জাতীয় একটি গুরুত্বপূর্ণ এবং জনপ্রিয় পণ্য লাইন আপগ্রেড করার সময়, ক্রেস্ট্রন এমন কোনও পরিবর্তন না করার জন্য বিশেষ যত্ন নিয়েছিল যা ইন্টিগ্রেটারগুলি কীভাবে টিএসডাব্লুএস ইনস্টল করে এবং কমিশন করে তা ব্যাহত করে। পিওই এবং সহজ মাউন্টিং বিকল্পগুলির মাধ্যমে পাওয়ারের মতো স্নিগ্ধ স্টাইলিং এবং রঙগুলি একই থাকে।

ক্রেস্ট্রন ডটকম

আরো চাই? – টুইটারে আমাদের অনুসরণ করুন, ফেসবুকে আমাদের মতো, বা আমাদের আরএসএস ফিডে সাবস্ক্রাইব করুন। এমনকি আপনি প্রতিদিন আপনার ইনবক্সে সরাসরি ইমেলের মাধ্যমে এই সংবাদগুলি সরবরাহ করতে পারেন।

এই শেয়ার করুন:
ফেসবুক
টুইটার
রেডডিট
লিঙ্কডইন
Pinterest
ইমেল
আরও

হোয়াটসঅ্যাপ
ছাপা

স্কাইপ
টাম্বলার

টেলিগ্রাম
পকেট