Home & Living

ম্যাক হাউস অটোমেশন: ইন্ডিগো টাচ আইওএস অ্যাপ্লিকেশন ভি 2.0

ইন্ডিগো ডোমোটিক্স সবেমাত্র ইন্ডিগো টাচের দীর্ঘ প্রতীক্ষিত v2.0 প্রকাশ করেছে। আইওএস অ্যাপ্লিকেশন যা তাদের বিশিষ্ট ম্যাক হাউস অটোমেশন সফ্টওয়্যারটিতে বন্ধু পরিচালনা করে।

নতুন সংস্করণ (সাইড ইন্ডিগো ভি 6.1 বরাবর প্রকাশিত) বর্ধনের পাশাপাশি একটি দরকারী ইভেন্ট লগ প্যানেলের মতো নতুন বৈশিষ্ট্য নিয়ে আসে।

নতুন অ্যাপ্লিকেশনটি আইফোন 6 প্লাস সহ সমস্ত স্ক্রিন আকারকে সমর্থন করে পাশাপাশি একটি al চ্ছিক গা dark ়/নাইট স্টাইল প্লাস নতুন গ্রাফিক্সের সংগ্রহ রয়েছে যা আপনার পরিচালনা পৃষ্ঠাগুলি স্টাইল করতে ব্যবহার করা যেতে পারে।

ইন্ডিগো অ্যাপ্লিকেশনটির স্টাইলে আইওএস নেটিভ নিয়ন্ত্রণগুলি ব্যবহার করে পরিবর্তিত হয়েছে, সেই সমস্ত স্বীকৃত উপাদানগুলি (বিভাগযুক্ত বোতাম, স্লাইডার, সাধারণ বোতাম ইত্যাদি) সরবরাহ করে যা আমরা পরিচিত।

যদিও বিজ্ঞপ্তিগুলির পাশাপাশি ভূ -স্থান বৈশিষ্ট্যগুলি এটিকে এই প্রকাশে পরিণত করে নি তবে তারা ভবিষ্যতের সংস্করণের জন্য অগ্রগতিতে থাকার গ্যারান্টিযুক্ত।

আইটি 2 হ’ল ইন্ডিগো টাচের পূর্ববর্তী সংস্করণটির একটি যথেষ্ট পুনর্নির্মাণ। আমরা আইওএস 7 এসডিকে বেস হিসাবে ব্যবহার করতে অ্যাপ্লিকেশনটি আপডেট করেছি (এবং কিছু আইওএস 8 স্পেসিফিকেশন যুক্ত করেছি)। এটি আমাদের অ্যাপটিকে সমসাময়িক অনুভূতি সরবরাহ করতে সক্ষম করেছে, স্ক্রিন জেনুইন এস্টেট ব্যবহার বাড়ানোর জন্য বৃহত্তর পর্দার সাথে গ্যাজেটগুলিতে বিভক্ত দর্শনগুলি ব্যবহার করা সহ। আমরা একইভাবে চেহারাটির পাশাপাশি গ্রাফিক্সের অনুভূতির পাশাপাশি অ্যাপ্লিকেশনটিতে নিয়ন্ত্রণগুলিও আপগ্রেড করেছি যাতে এটি একটি প্রথম শ্রেণির আইওএস অ্যাপ্লিকেশন তৈরি করে। আইটি 2 এখন আপনার অন্যান্য সমস্ত আইওএস 7/8 অ্যাপ্লিকেশনগুলির সাথে একসাথে দুর্দান্ত দৌড়াদৌড়ি করছে।

নতুন বৈশিষ্ট

ইভেন্ট লগ দেখার পাশাপাশি খাঁটি সময় আপডেটের পাশাপাশি ব্রাউজ সক্ষমতা সহ।

সমস্ত নতুন আইকন পাশাপাশি গ্রাফিক্স বিশেষত আইওএস 7/8 বর্ণের সাথে মেলে।

গা dark ়/রাতে একটি নতুন al চ্ছিক থিম, যারা গা er ় অ্যাপের অভিজ্ঞতা বেছে নেয় তাদের জন্য।

যখন কোনও পরিচালনা স্পর্শ করা হয়েছে তখন নতুন al চ্ছিক ট্যাপটি শক্তিশালী হবে বলে মনে হচ্ছে।

অ্যাকশন গ্রুপগুলি এখন একটি সংক্ষিপ্ত হেড-আপ উইন্ডোটি দেখায় যখন অ্যাকশনটি শুরু হয়েছে তা অবহিত করার জন্য ট্যাপ করা।

সমস্ত আইওএস গ্যাজেট স্ক্রিন রেজোলিউশনগুলি আইফোন 6 প্লাস সহ সমর্থিত।

সমস্ত আইপ্যাডস (এবং ল্যান্ডস্কেপে আইফোন 6/6 প্লাস) গ্যাজেটের তালিকার সাথে গ্যাজেটের বিশদটি দেখানোর জন্য আইওএস স্প্লিট ভিউটি ব্যবহার করে।

নতুন ফন্ট, ল্যাটো, পৃষ্ঠা ডিজাইন পরিচালনা করার জন্য অন্তর্ভুক্ত।

পরিচালনা পৃষ্ঠাগুলির জন্য নতুন নেভিগেশন পছন্দ।

প্রসারিত গ্যাজেট সমর্থন

ভক্তদের পাশাপাশি সেন্সর সহ সমস্ত অন্তর্নির্মিত গ্যাজেটের প্রকারগুলি সম্পূর্ণরূপে প্রতিনিধিত্ব করার পাশাপাশি উপযুক্ত নিয়ন্ত্রণগুলি দেখায়।

গ্যাজেটের ধরণ নির্বিশেষে সমস্ত গ্যাজেট রাজ্যগুলি দেখা যায়।

অনেক গ্যাজেটের ধরণের দ্রুত অপারেশনের জন্য নিজেই টেবিল তালিকাতে ইনলাইন নিয়ন্ত্রণ রয়েছে।

ডিভাইসের বিশদ, যেমন শেষ আপডেট, প্রোটোকল/প্লাগইন, মডেল, ঠিকানা, যোগাযোগের স্থিতি, দেখানো হয়।

ডিভাইস ত্রুটিগুলি টেবিল ভিউতে দেখানো হয়েছে।

প্লাগইন গ্যাজেটগুলি কোন শর্ত আইকনটি দেখানো হয়েছে তা নির্দিষ্ট করতে পারে।

ইন্ডিগোডোমো ডটকম: ইন্ডিগো টাচ অ্যাপ

আরো চাই? – টুইটারে আমাদের অনুসরণ করুন, ফেসবুকে আমাদের মতো, বা আমাদের আরএসএস ফিডের জন্য সাইন আপ করুন। এমনকি আপনি প্রতিদিন আপনার ইনবক্সে সরাসরি ইমেলের মাধ্যমে এই সংবাদগুলি সরবরাহ করতে পারেন।

এই শেয়ার করুন:
ফেসবুক
টুইটার
রেডডিট
লিঙ্কডইন
Pinterest2
ইমেল
আরও

হোয়াটসঅ্যাপ
ছাপা

স্কাইপ
টাম্বলার

টেলিগ্রাম
পকেট