Uncategorized

ছোট অঞ্চল ভ্রমণ: একটি 540 বর্গফুট ফুট শিল্প মাচা

এর সামান্য আকার সত্ত্বেও, শহরতলির মন্ট্রিয়ালের এই শিল্প মাউন্টটির কিছু বড় নকশার বৈশিষ্ট্য রয়েছে। দুটি বৃহত, হালকা-প্লাড উইন্ডো, তিন তল থেকে সিলিং আলমারি পাশাপাশি একটি অদৃশ্য রান্নাঘর সহ, অঞ্চলটি কমপ্যাক্ট হতে পারে-তবে এটি সম্পূর্ণ কার্যকরী। নকশার কাছে যাওয়ার সময়, বাড়ির মালিকের পাশাপাশি অভ্যন্তর ডিজাইনার কার্ল ল্যাপয়েন্টে ন্যূনতম, মার্জিত সজ্জা ব্যবহার করার পাশাপাশি মাচাটির স্থাপত্য বিবরণগুলিও খেলেন। “আমার আগ্রহের হারটি ছিল সিলিংয়ের উচ্চতা পাশাপাশি চমত্কার উইন্ডোগুলি তুলে ধরা,” তিনি বলেছেন। “আমি স্থানের মধ্যে কোনও ধরণের বাধা বা বিভাগ তৈরি করতে চাইনি।” সে লক্ষ্যে, তিনি অনন্য অঞ্চলগুলি সংজ্ঞায়িত করতে আসবাব ব্যবহার করেছিলেন যা একে অপরের মধ্যে তরল প্রবাহিত হয়। ফলাফলটি এমন একটি অঞ্চল যা এর চেয়ে অনেক বড় বোধ করে।

কার্ল চান না যে রান্নাঘরের অঞ্চলটি মাউন্টের কেন্দ্রবিন্দু হয়ে উঠুক, তাই তিনি একটি আলমারি ফ্রন্টের পিছনে ফ্রিজটি গোপন করেছিলেন (দেখানো হয়নি) পাশাপাশি সিঙ্কটি কোরিয়ান কাউন্টারটপের সাথে একীভূত করেছিলেন, যা দেখতে রান্নাঘরের চেয়ে কনসোলের মতো আরও বেশি লাগে অঞ্চল কাউন্টার। সাদা বার্ণিশ উপরের আলমারিগুলি প্রাচীরের মধ্যে প্রায় নির্বিঘ্নে মিশ্রিত হয়। দুটি প্রশস্ত দরজা সহজেই বেশ কয়েকটি তাক অ্যাক্সেস করতে ward র্ধ্বমুখী খোলা। একটি 12′-দীর্ঘ ব্যাকলিট ব্যাকস্প্ল্যাশ একটি ধ্রুবক অনুভূমিক রেখার সাথে ঘরের প্রস্থকে জোর দেয়, যখন এর উষ্ণ আভা স্থানের উপর একটি নরম প্রভাব ফেলে।

সমস্ত ছোট অঞ্চলগুলি আরও বেশি করে শেষ করতে পারে এমন একটি জিনিস হ’ল স্টোরেজ। কার্ল বলেছেন, “আপনার সমস্ত জিনিস সংগঠিত করার জন্য কোনও পোশাক ছাড়াই সামান্য অঞ্চলে অনলাইনে করা অসম্ভব।” সুতরাং তিনি লম্বা আলমারিগুলির একটি সম্পূর্ণ প্রাচীর তৈরি করেছেন যা ন্যূনতম চেহারা সংরক্ষণের জন্য নিঃশব্দে মিশ্রিত হয়। তারা কোট থেকে বুট থেকে লোহার পাশাপাশি ভ্যাকুয়াম পর্যন্ত যা কিছু সংরক্ষণ করে।

একটি কম কফি টেবিল অবিচ্ছিন্ন, যখন সুইভেলিং চামড়ার চেয়ারটি বিভিন্ন ব্যবস্থায় ব্যবহার করা যেতে পারে। কার্ল শহরের বাইরের কটেজে আরও ঘন ঘন বিনোদন দেয়, তবে এখানে অতিথিদের জন্য একটি আরামদায়ক অঞ্চল থাকতে চায়। তিনি একটি চতুর ডাবল-পার্শ্বযুক্ত সোফা দিয়ে থাকার জায়গাতে সর্বাধিক বসার জায়গাটি সর্বাধিক করে তোলেন, যা একইভাবে ডাইনিং টেবিলে ভোজের বসার জন্য এবং অতিথি বিছানা হিসাবে কাজ করে।

একটি উদ্ধারকৃত টেবিল ল্যাম্পের উদ্দেশ্য সহ রঙ পপগুলি, যা নিউ জার্সি ভিনটেজ স্টোরে আবিষ্কার করা হয়েছিল, পাশাপাশি দোকানদার অনুসারে, ফরাসি চলচ্চিত্রের সেটগুলিতে ব্যবহার করা হয়েছিল।

আখরোটের হেডবোর্ডের পাশাপাশি বিছানা ফ্রেমটি শিল্প তবুও নির্মল স্থানে উষ্ণতা যুক্ত করে। খাস্তা ইতালিয়ান বিছানা লিনেন, একটি প্রাচীন বালিশ শাম পাশাপাশি ধূসর উলের ড্র্যাপগুলি নরম, মার্জিত টেক্সচার সরবরাহ করে।

সর্বাধিক স্টোরেজ আউট করার জন্য, কার্ল তাক, ড্রয়ার, জুতার র্যাকগুলির পাশাপাশি ঝুড়িগুলির সাথে মেঝে থেকে সিলিং আলমারিগুলির প্রাচীরটি সাজিয়েছিল।

বাথরুমটি খোলার জন্য একটি বাথটবকে নির্মূল করা হয়েছিল। এখানে সম্পূর্ণ সম্পূর্ণ-ব্রাজিলিয়ান স্লেট প্রাচীরের পাশাপাশি মেঝে টাইলস, সমৃদ্ধ জেব্রানো কাঠের ভ্যানিটি পাশাপাশি লম্পট অফ-হোয়াইট টাইলস-বাকী মাচাগুলিতে ব্যবহৃতগুলি দেখায়, একটি কৌশল থেকে পরের স্থান পর্যন্ত অর্ডার তৈরি করে, একটি কৌশল এটি অবশেষে বাথরুমের পাশাপাশি জীবিত অঞ্চলটিকে আরও বড় মনে করে।

জাস্টিন ওয়াং দ্বারা চিত্রিত মাচা মেঝে পরিকল্পনা।