Home & Living

ফ্রান্সে মধ্যযুগীয় মাস্টারপিস

আমি যখন historic তিহাসিক সম্পদগুলিকে যাদুঘরগুলিতে পরিণত করার জন্য সবাই (অন্যভাবে আমি আমার প্রাইং চোখকে তাদের অভ্যন্তরীণ দিকে পরিণত করতে সক্ষম হব?), একইভাবে পুরানো সম্পত্তিগুলি এখনও ব্যবহার করা দেখতে আমার হৃদয়কে উষ্ণ করে তোলে বাড়ি হিসাবে। সুতরাং ফ্রান্সের উজসের কাছে এই চিটো দেখে, যা প্রায় 900 বছর ধরে রাখা হয়েছে, সত্যই আমাকে সুড়সুড়ি দিয়েছিল। আসুন দেখা যাক ইতিহাস কীভাবে পুরানো স্তূপের সাথে আচরণ করেছে।

আসলে কীভাবে? এখানে একটি সূত্র রয়েছে: সরবরাহটি 5/5 বাড়ি বা পাঁচ মিলিয়নেরও বেশি ইউরো হিসাবে ব্যয় সরবরাহ করে। তবে দ্বাদশ শতাব্দীর আপনার নিজস্ব নিজস্ব অংশের জন্য, এটি সম্ভবত প্রদানের জন্য এত উল্লেখযোগ্য ব্যয় নয়। (এবং কয়েকটি পাথরের কাজ পরীক্ষা করে দেখছি, আমি অনুমান করছি যে এটি সত্যই দ্বাদশ শতাব্দীর একটি অংশ, কেবল একটি প্রজনন নয়))

আমি যখনই কোনও ইউরো থাকতাম যখনই আমি কোনও সরল, অপ্রতিরোধ্য বাড়িটিকে একজন রিয়েল এস্টেট ব্রোকারের দ্বারা “চমত্কার,” “এক ধরণের,” “একটি মাস্টারপিস,” বা “অত্যাশ্চর্য” হিসাবে ব্যাখ্যা করা দেখি তবে আমি তার জন্য অর্থ প্রদান করতে পারি এই দুর্গ যা সবকিছুকে অনেক বেশি বিশেষ করে তোলে যে সরবরাহকারী এটিকে একটি “দৃষ্টিনন্দন পার্ক” বলার ক্ষেত্রে সম্পূর্ণ ন্যায়সঙ্গত।

এই বিট নুকটি এমনভাবে উপস্থিত হয় যা এটি শতাব্দী ধরে একটি আরামদায়ক দীর্ঘমেয়াদী অঞ্চল। গ্রীষ্মে, আপনি সাদা দেয়ালগুলি বন্ধ করে দেওয়া প্রোভেনালাল রোদ পান; যখন মিস্ট্রালটি প্রবাহিত হয়, ভাল, এটিই অগ্নিকুণ্ডের পাশাপাশি ভারী পাথরের কাজগুলি।

এই বৃহত্তর, ব্যারেল-ভোল্টেড লিভিংরুমের পাশাপাশি প্রাথমিক বাড়িতে একটি প্রাথমিক স্যুট, অতিথি স্যুট, ছয়টি অতিরিক্ত শয়নকক্ষ, একটি গথিক চ্যাপেল পাশাপাশি একজন শিল্পীর স্টুডিও রয়েছে। আপনি পরবর্তী ছবিতে স্ক্রোল করার আগে, সেই কালো-সাদা টালি মেঝেটির সেরা বার্ধক্যের উপর দীর্ঘশ্বাস ফেলতে কিছুক্ষণ সময় নিন।

এবং এখানে দ্বাদশ শতাব্দীর আসল পুল! কৌতুক, প্রোগ্রামের – বর্তমান মালিক যখন সংস্কার করেছিলেন তখন এটি সম্ভবত সম্প্রতি যুক্ত করা হয়েছিল। আপনি যদি এই এস্টেটে নিজের চিহ্নটি রেখে যেতে চান তবে প্রচুর আউটবিল্ডিং রয়েছে কেবল একটি পরিবর্তনের জন্য অপেক্ষা করছে।

দক্ষিণ ফ্রান্সের আরও অনেক অনুপ্রেরণার জন্য, ফরাসি ফার্মহাউস স্টাইলে হিলারি স্মিথের প্রকাশনা পরিদর্শন করুন।

ছবির ক্রেডিট: 1-5। এমিল গার্সিন প্রোপার্টি