Uncategorized

সপ্তাহের দরকারী গ্যাজেট: গিগাবিট ইথারনেট সহ ইনটেক 3 পোর্ট ইউএসবি 3 হাব

ইনটেক এইচবিইউ 3 ভিএল 3-4 একটি সামান্য (110 x 32 x 20 মিমি) 3 পোর্ট ইউএসবি 3.0 হাব যা গিগাবিট ইথারনেটের জন্য একটি আরজে 45 সকেট অন্তর্ভুক্ত করে।

আল্ট্রাবুক ব্যবহারকারীর দিকে লক্ষ্য রেখে স্বল্প 30 সেমি কেবলটি সর্বনিম্নে ডেকে আনার জন্য একটি স্বাগত উপায়, যদিও আপনার সম্ভবত ডেস্কটপ মেশিনের সাথে ব্যবহারের জন্য একটি ইউএসবি এক্সটেনশন লিডের প্রয়োজন হবে।

ইউনিটটির ইউএসবি পোর্টগুলি ব্যবহার করার জন্য কোনও ড্রাইভার প্রয়োজন হয় না তবে বিল্ট-ইন গিগিবিট ইথারনেট অ্যাডাপ্টারের জন্য আপনার একটি প্রয়োজন হবে।

বাক্সে একটি সিডি রয়েছে তবে আপনি যদি ‘পোস্ট-অপটিক্যাল’ হন তবে আপনি উইন্ডোজ এক্সপি / ভিস্তা / 7/8 / 8.1 (32/64 বিট), ম্যাক ওএসএক্স এবং লিনাক্সের জন্য ইনটেক সাপোর্ট সাইট থেকে ড্রাইভার ডাউনলোড করতে পারেন।

ইউএসবি পোর্টগুলির সর্বাধিক আউটপুট কারেন্টটি 5 ভি/900 এমএ, তাই চার্জ করার জন্য সেগুলি ব্যবহার করার আশা করবেন না।

আমাদের স্বাভাবিক আন-বৈজ্ঞানিক পরীক্ষার সাথে আমরা আমাদের ম্যাকবুক থেকে আমাদের এনএএস-তে ফাইলগুলি বেশ কয়েকবার অনুলিপি করেছি এবং ফলাফলগুলি গড় করেছি। ইনটেকের ইউএসবি 3 থেকে গিগাবিট ইথারনেট ব্রিজটি আমাদের ফাইলগুলি অনুলিপি করতে 1 মিনিট 29 সেকেন্ড সময় নিয়েছিল।

তুলনায় আমাদের অ্যাপল থান্ডারবোল্টকে গিগাবিট ইথারনেট অ্যাডাপ্টারের সাথে 1 মিনিট 21 সেকেন্ড সময় নিয়েছিল থান্ডারবোল্ট ইউনিটটি প্রায় 9% দ্রুততর করে তোলে।

অ্যাপল ব্রিজটি বর্তমানে 25 ডলার এবং আপনি প্রায় 20 ডলারে ইনটেক ইউনিটটি তুলতে পারেন, যা প্রায় তত দ্রুত, সস্তা এবং সেই অতিরিক্ত অতিরিক্ত ইউএসবি 3.0 বন্দর অন্তর্ভুক্ত করে।

অ্যামাজন থেকে উপলব্ধ

804 পর্যালোচনা

ইনটেক [4-ইন -1 3 পোর্টস ইউএসবি 3.0 হাব এবং আরজে 45 10/100/1000 গিগাবিট ইথারনেট হাব রূপান্তরকারী ল্যান ওয়্যারড নেটওয়ার্ক অ্যাডাপ্টার একটি অন্তর্নির্মিত 1 ফুট ইউএসবি 3.0 কেবল
আপনার কম্পিউটারের একটি ইউএসবি পোর্টগুলি তিনটি ইউএসবি 3.0 পোর্ট এবং একটি আরজে 45 গিগাবিট ইথারনেট পোর্টে পরিণত করুন, বিশেষত আল্ট্রাবুকস, নোটবুক এবং ট্যাবলেটগুলির জন্য নমনীয় সমাধান হিসাবে ইউএসবি ইন্টারফেসগুলি বৈশিষ্ট্যযুক্ত
1 গিগাবিট ইথারনেট পোর্ট সুপারফাস্ট নেটওয়ার্ক গতিতে অ্যাক্সেস দেয়, 10/100 ইথারনেটের সাথে সামঞ্জস্যপূর্ণ; সমর্থন আইপিভি 4/আইপিভি 6 প্রোটোকল, দ্বৈত চ্যানেল স্থানান্তর মোড, স্বয়ংক্রিয় স্থানান্তর এবং ডেটা স্ট্রিম বিপরীত নিয়ন্ত্রণ নিয়ন্ত্রণ
ইউএসবি 3.0 5 জিবিপিএস পর্যন্ত সুপারস্পিড (প্রকৃত সংক্রমণ গতি সংযুক্ত ডিভাইসের সেটিং দ্বারা সীমাবদ্ধ), ইউএসবি 2.0/1.1/1.0 এর সাথে সামঞ্জস্যপূর্ণ

অ্যামাজনে কিনুন

inateck.com

এই শেয়ার করুন:
ফেসবুক
টুইটার
রেডডিট
লিঙ্কডইন
Pinterest
ইমেল
আরও

হোয়াটসঅ্যাপ
ছাপা

স্কাইপ
টাম্বলার

টেলিগ্রাম
পকেট

2021-10-04 / অ্যামাজন পণ্য বিজ্ঞাপনের এপিআই থেকে অনুমোদিত লিঙ্ক / চিত্রগুলিতে সর্বশেষ আপডেট