Uncategorized

সামান্থা পিনের নতুন স্প্রিং লিনেনগুলি শীতকালীন মৌসুমের ব্লুজ

এইচজিটিভি হাউস জয়ের জন্য ডিজাইনার সামান্থা পিন তার বিছানা লিনেনের নতুন সংগ্রহের পাশাপাশি কানাডিয়ান বিক্রেতা সাইমনসের জন্য টেবিল লিনেনগুলি 2 মার্চ, 2017 এ প্রকাশ করবে। তিনি বলেন, প্যান্টোনের রঙের মতো নিদর্শনগুলির সাথে আপনার বাড়িটি আপডেট করতে, তিনি বলেন। “সবুজ একটি বড় প্যাটার্ন রঙ, পাশাপাশি আমার জন্য এটি একটি সন্তুষ্ট দুর্ঘটনা। আমি যুগে যুগে পরিবেশ বান্ধব ফুলের বিছানা লিনেনটি করতে চেয়েছিলাম, তবে লোকেরা আমাকে শয়নকক্ষে পরিবেশ বান্ধব বলেছিল যে দুর্দান্ত নয়। আমি অনুভব করেছি যে আমরা যদি কিছু ধূসর যোগ করতে পারি তবে আমরা এটি কার্যকর করতে পারি, “সে বলে। সামান্থার নতুন সংগ্রহটি দেখার পাশাপাশি বসন্ত শোভাকর জন্য তার পরামর্শগুলি পেতে দেখুন – আরও, তার টস বালিশ পোষা প্রাইভ আবিষ্কার করুন!

“বসন্তের জন্য আপডেট করার জন্য সর্বাধিক তাৎপর্যপূর্ণ পাশাপাশি সহজ পদ্ধতি হ’ল লিনেনগুলি পরিবর্তন করা। গ্রাসকোথ এতগুলি বিভিন্ন রঙে উপলভ্য পাশাপাশি এটি গভীরতার পাশাপাশি টেক্সচার যুক্ত করার জন্য একটি দুর্দান্ত পদ্ধতি। এটি এই হায়াসিন্থ প্রিন্টের মতো ফুলের বিছানা লিনেনের সাথে বিশেষত ভাল কাজ করে। ”

“আমি ডগউডের পাশাপাশি চেরি পুষ্প সম্পর্কে কলা। আপনি যখন এই থিমটি টেবিলের লিনেন বা বিছানায় আনতে পারেন, তখন আপনাকে ফুল কিনতে হবে না … যদিও আমি ফুলের মতো উপভোগকে পুরোপুরি সমর্থন করি! ”

“আমি প্রচুর প্রাণবন্ত সিরামিক ওয়্যার দেখছি পাশাপাশি এই ফুলের টেবিল লিনেনগুলিতে এমন নরম, তরল সৌন্দর্য রয়েছে, তারা ডিশওয়্যারটি অভিভূত করবে না। এটি একটি বসন্তের টেবিলের জন্য স্বাভাবিক। এই প্যাটার্নটি তৈরি করতে, ছোট বিট ফুলগুলি আঁকা হয়েছিল, পাশাপাশি স্ক্যান করার পাশাপাশি উড়ে গেছে যাতে এটি এখনও একটি মূল চিত্রের মতো মনে হয় ””

“এই হীরা প্যাটার্নটি হাতে আঁকা ছিল পাশাপাশি আমি সত্যই সেই লুজারটি পছন্দ করি, এতে আরও অনেক সৃজনশীল উচ্চ মানের। আমি আবিষ্কার করেছি যে জ্যামিতিকগুলি কিছুটা নরম হচ্ছে। আমি স্ট্রাইপগুলিও পছন্দ করি, তবে আমার নোহের লাইনের মতো স্টাইল অনেক বেশি জৈব, পাশাপাশি এখনও এত রঙ নিয়ে আসে ””

“আমি যখন কোনও ধরণের গাইডলাইন অনুসরণ করি না যখন এটি বিছানায় প্রিন্টগুলিকে মিশ্রিত করার বিষয়ে উদ্বেগ প্রকাশ করে, তবে আমি যা করি তা রঙটি সামঞ্জস্যপূর্ণ তা নিশ্চিত করে তোলে। এটি সঠিক হতে হবে না। আপনার যদি ধূসর, পরিবেশ বান্ধব বা হলুদ বিছানা থাকে তবে আমি নিশ্চিত করব যে বালিশ, ড্রেপারি বা নিক্ষেপগুলি কমপক্ষে তিনটি রঙের মধ্যে একটিতে রয়েছে। এই ফুলটি একটি পরিবেশ-বান্ধব যা হালকা পাশাপাশি উজ্জ্বল পাশাপাশি সতেজ, ভারী নয় তা ব্যবহার করে ””

“মিশ্রণ প্যাটার্ন আপনার রঙের উদ্বেগের ফ্যাক্টরের উপর নির্ভর করে। কিছু লোক একসাথে অসংখ্য নিদর্শন মিশ্রিত করতে পারে পাশাপাশি শেষ পর্যন্ত এটি কাজ করে। কেউ কেউ কেবল নিরপেক্ষ চান। আমি যদি কোনও ধরণের গাইডলাইন মেনে চলি তবে আমি বুঝতে পারি না তবে আমি বিশ্বাস করি না যে আপনার বিছানায় অসংখ্য বিট বালিশ থাকা উচিত। বালিশ বিছানা থেকে 10 মিনিট সময় কাটাতে কেউ চায় না। “